ফিডারে কীটনাশক মিশিয়ে সন্তানকে হত্যা, মা আটক

প্রকাশ : ০১ জুন ২০১৭, ১৯:৫৮

জাগরণীয়া ডেস্ক

গাজীপুরের শ্রীপুরে দুধের ফিডারে কীটনাশক মিশিয়ে আট মাস বয়সী শিশু ছেলেকে হত্যার অভিযোগ উঠেছে তার মায়ের বিরুদ্ধে।

৩১ মে (বুধবার) রাতে শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের চকপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিশুটির নাম আদনান লাবিব সাদ। তাকে হত্যার অভিযোগে মা সামিয়া আক্তার বিথীকে আটক করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসীর সঙ্গে কথা বলে জানা যায়, সংসারের নানা ঝামেলা নিয়ে শিশু লাবিবের মা বিথী ও বাবা হারুন অর রশিদের মধ্যে প্রায়ই ঝগড়া হতো। তেমনই এক ঝগড়ার পর ৩১ মে (বুধবার) রাতে বিথী শিশু লাবিবের দুধের ফিডারে বাড়িতে থাকা কীটনাশক মিশিয়ে পান করান। এরপর শিশুটি কাঁদতে থাকে এবং বমি করতে শুরু করে। হাসপাতালে নেওয়ার পথে শিশুটি মারা যায়।

লাবিবের বাবা হারুন অর রশিদ জানান, বুধবার রাতে ফিডারের দুধ খাওয়ার পর থেকেই তার শিশু ছেলে বমি, গোঙানি ও কান্নাকাটি শুরু করে। এ সময় তাকে কোলে নিয়ে মুখ থেকে বিষের গন্ধ পান তিনি। দ্রুত বাচ্চাটিকে হাসপাতালে নেওয়ার পথেই সে মারা যায়।

স্ত্রী বিথীকে ঝগড়াটে ও রাগী উল্লেখ করে হারুন অর রশিদ দাবি করেন, বাচ্চা লালন-পালনকে কষ্ট মনে করে শিশু লাবিবকে বিষ খাইয়ে হত্যা করেছেন তার স্ত্রী।

এদিকে লাবিব নিহত হওয়ার পরপরই বিথীকে আটক করে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী। এ ঘটনায় শ্রীপুর থানায় বিথীর বিরুদ্ধে একটি হত্যা মামলা করেছেন তার স্বামী হারুন অর রশিদ।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) সৈয়দ আজিজুল হক জানান, শিশু লাবিবের লাশের ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় শিশুটির মা সামিয়া আক্তার বিথীকে আসামি করে একটি হত্যা মামলা করা হয়েছে। এই মামলায় ১৬৪ ধারায় জবানবন্দি দিতে আজ ১ জুন (বৃহস্পতিবার) বিথীকে আদালতে হাজির করা হয়েছে বলেও জানান তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত