আদিবাসী তরুণীকে অপহরণ ও ধর্ষণ, আটক ২

প্রকাশ : ২৪ মে ২০১৭, ২৩:৪৭

জাগরণীয়া ডেস্ক

রাঙামাটির কাউখালী উপজেলায় আদিবাসী এক তরুণীকে অপহরণের পর দুই মাস আটকে রেখে ধর্ষণের অভিযোগে দুইজনকে আটক করেছে পুলিশ। তারা হলো মো. মোস্তাফা (২৯), মো. নাছের (৩৫)।

কাউখালী থানার এসআই মো.সুজন জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে ২২ মে (সোমবার) রাতে তাদের আটক করা হয়। নাছেরকে ঘগড়া বাজার থেকে এবং মোস্তফাকে ৩টায় তার বাড়ি গোদারপার থেকে আটক করে পুলিশ।

২৩ মে (মঙ্গলবার) সকালে তাদের রাঙামাটি চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তোলা হয়। পরে তাদের জেল হাজতে পাঠানো হয়। তারা মূল আসামি নরুল আলমের সহযোগী বলে জানিয়েছে পুলিশ।

তিন পার্বত্য জেলার নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ কমিটির আহ্বায়ক টুকু তালুদার বলেন, দুই সহযোগীকে পুলিশ আটক করেছে শুনেছি, কিন্তু মূল আসামি এখনো ধরা ছোঁয়ার বাইরে। মূল আসামি বাইরে থাকায় অপহৃতার পরিবার ভয়ে আছে। আমরা আশা করছি খুব দ্রুত তাকে আটক করা হবে। 

এ বিষয়ে কাউখালী থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো. সুজন বলেন, গোপন সংবাদেরভিত্তিতে তাদের আটক করা হয়েছে। মূল সহযোগী মো. মোস্তফা অপহরণের কথা স্বীকার করেছে।

প্রসঙ্গ, গত ৯ মার্চ বিকালে ধর্মীয় অনুষ্ঠানে যোগ দিতে উপজেলার ঘাগড়া-কাউখালী সড়কে গাড়ির জন্য অপেক্ষার সময় আদিবাসী এক তরুণীকে অপহরণ করা হয়। গত ৪ মে চট্টগ্রামের রাঙ্গুনিয়ার ইসলামপুর গ্রাম থেকে তাকে উদ্ধার করে পুলিশ। ১০ মে রাতে তরুণীর বাবা বাদী হয়ে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার ১৩ নং ইসলামপুর ইউনিয়নের বাসিন্দা নুরুল আলমের (৩০) বিরুদ্ধে মামলা করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত