পুলিশ সদস্যের বিরুদ্ধে স্ত্রী’হত্যার অভিযোগ

প্রকাশ : ১৫ মে ২০১৭, ১৭:৩৮

জাগরণীয়া ডেস্ক

সিরাজগঞ্জের এনায়েতপুরের ভাঙ্গাবাড়িতে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে এক পুলিশ সদস্যের বিরুদ্ধে।

নিহতের নাম চুমকি রানী ভৌমিক (২৬)। তিনি বেলকুচি উপজেলার খাস সোনামুখী গ্রামের বাদল কুমারভৌমিকের মেয়ে। ঘটনার পর থেকে পুলিশ সদস্য স্বামী নীরোধ কুমার সরকার পলাতক রয়েছেন।

১৫ মে (সোমবার) সকালে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

নিহতের বাবা বাদল ভৌমিক বলেন, ৪ বছর আগে ভাঙ্গাবাড়ি গ্রামের নীল মনি সরকারের ছেলে পুলিশ সদস্য নিরোধের চাকরি নেওয়ার সময় মেয়েকে বিয়ে দেওয়ার প্রতিশ্রুতিতে ১০ লাখ টাকা দিয়ে সহায়তা করি। চাকরির পর চুমকিকে বিয়ে করতে তালবাহানা শুরু করে নীরোধ। স্থানীয়দের সহায়তায় অতিরিক্ত কয়েক লাখ টাকা যৌতুক দিয়ে বিয়ে দেওয়া হয় মেয়েকে। এরপর থেকে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক দ্বন্দ্ব চলে আসছিল। ১৪ মে (রবিবার) বিকেলে নীরোধ ছুটিতে বাড়িতে আসে। পরে তাদের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে রাতে আমার মেয়েকে শ্বাসরোধে হত্যার পর সে পালিয়ে যায়।

এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম বিশ্বাস জানান, খবর পেয়ে ১৪ মে (রবিবার) রাতে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য লাশ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে জানা যাবে এটা হত্যা না আত্মহত্যা। 

এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান ওসি রাশেদুল ইসলাম।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত