স্বামীর ছোঁড়া এসিডে ঝলসে গেল নাসরিন

প্রকাশ : ১১ মে ২০১৭, ১২:২৩

জাগরণীয়া ডেস্ক

গাজীপুরের জয়দেবপুরে স্বামীর ছুঁড়ে দেওয়া এসিডে ঝলসে গেছেন নাসরিন আক্তার (২২) নামে এক গার্মেন্টকর্মী। এ ঘটনায় স্বামী সুরুজ মিয়াকে আটক করেছে পুলিশ। 

আশঙ্কাজনক অবস্থায় নাসরিন আক্তারকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়েছে। 

নাসরিনের বোন জোৎস্না বেগম বলেন, ছয় বছর আগে সুরুজ মিয়ার সঙ্গে নাসরিনের বিয়ে হয়। সুরুজ মাদকাসক্ত হয়ে পড়লে গত দেড় বছর ধরে দু’জনে আলাদা থাকে। আলাদা থাকলেও স্বামীর সঙ্গে যোগাযোগ ছিল নাসরিনের। ৫ মে (শুক্রবার) মধ্যরাতে এসে জানালা দিয়ে নাসরিনকে ডাক দেয় সুরুজ। নাসরিন দরজা খুলে দিলে সুরুজ ভেতরে ঢুকে এসিড ছুঁড়ে পালিয়ে যায়। পরে নাসরিনকে একটি বেসরকারি ক্লিনিকে ভর্তি করা হয়। তার অবস্থার অবনতি ঘটলে ১০ মে (বুধবার) রাতে ভর্তি করা হয় ঢামেক হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে। এ ঘটনায় মামলা হয়েছে বলেও জানান জ্যোৎস্না বেগম।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) মো. বাচ্চু মিয়া জানান, নাসরিনের অবস্থা আশঙ্কাজনক। তাকে এসিডে ঝলসে দেওয়ার ঘটনায় সুরুজ মিয়াকে আসামি করে জয়দেবপুর থানায় মামলা হয়েছে। এরই মধ্যে স্থানীয় পুলিশ সুরুজ মিয়াকে আটক করেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত