সাফাতকে গ্রেপ্তারে ‘আপন ঘরে’ পুলিশের অভিযান

প্রকাশ : ০৯ মে ২০১৭, ১৫:৩২

জাগরণীয়া ডেস্ক

রাজধানীর বনানীতে হোটেল দ্য রেইন ট্রিতে অস্ত্রের মুখে জিম্মি করে দুই তরুণীকে ধর্ষণ মামলার অন্যতম আসামি আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ছেলে সাফাত আহমেদকে গ্রেপ্তার করতে পুলিশের অভিযান চলছে।

৯ মে (মঙ্গলবার) দুপুর পৌনে ১২টার দিকে রাজধানীর গুলশান ২ নম্বর সেক্টর এর ৬২ নম্বর রোডে সাফাতের নিজ বাড়ি ‘আপন ঘরে’ অভিযান শুরু করে পুলিশ। বাড়িটির হোল্ডিং নম্বর এন ডব্লিউ (সি)।

বনানী থানার দুই উপপরিদর্শক (এসআই) ৮-১০ জন পুলিশ সদস্যকে সঙ্গে নিয়ে অভিযানে অংশ নেন। 

দিলদার আহমেদ বলেন, ‘সোমবার সকাল পর্যন্ত সাফাত বাসায় ছিল, এখন কোথায় আছে, তা আমি জানি না। আসামিকে গ্রেপ্তারের অধিকার পুলিশের আছে। পুলিশ আমার বাসায় তল্লাশি চালাচ্ছে।’

প্রসঙ্গত, বেসরকারি বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী ধর্ষণের শিকার হওয়ার অভিযোগ এনে ৬ মে বনানী থানায় একটি মামলা দায়ের করে। মামলার এজাহার সূত্রে জানা যায়, ২৮ মার্চ পূর্বপরিচিত সাফাত আহমেদ ও নাঈম আশরাফ ওই দুই তরুণীকে জন্মদিনের দাওয়াত দেয়। এরপর তারা তরুণী ছাত্রীদের বনানীর কে-ব্লকের ২৭ নম্বর সড়কের ৪৯ নম্বরে ‘দ্য রেইন ট্রি’ হোটেলে নিয়ে যায়। এজাহারে আরও অভিযোগ করা হয়েছে, সেখানে জন্মদিনের অনুষ্ঠান চলাকালীন দুই তরুণীকে হোটেলের একটি কক্ষে আটকে রেখে মাথায় অস্ত্র ঠেকিয়ে ধর্ষণ করে সাফাত ও নাঈম।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত