স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা

প্রকাশ : ০৯ মে ২০১৭, ১৩:১৬

জাগরণীয়া ডেস্ক

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলার জালকুড়িতে স্ত্রীকে কুপিয়ে হত্যার পর স্বামীর আত্মহত্যা ঘটনা ঘটেছে। নিহত ঐ গৃহবধূর নাম মিতু আক্তার (৪৫) এবং আত্মহত্যাকারী হন্তারকের নাম মোশাররফ হোসেন (৪৫)।

পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ১০০ শয্যা বিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ৯ মে (মঙ্গলবার) ভোরে জালকুড়ি মাঝপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলার জালকুড়িতে মিতু আক্তার (৪৫) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যার পর স্বামী মোশাররফ হোসেন (৪৫) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। 

পুলিশ ও এলাকাবাসী জানায়, সিদ্ধিরগঞ্জের জালকুড়ি মাঝপাড়া এলাকার আহসান সরদারের ছেলে মোশাররফের সঙ্গে প্রায় ১৪/১৫ বছর আগে বরিশালের মিতু আক্তারের বিয়ে হয়। মোশাররফ পেশায় গাড়িচালক। তাদের ১২ বছর বয়সী এক ছেলে ও ৯ বছর বয়সী মেয়ে রয়েছে। নানা কারণে তাদের মধ্যে পারিবারিক কলহ ছিল। তাছাড়া মোশাররফ মাদকাসক্ত ছিল বলে জানায় প্রতিবেশীরা। ৯ মে (মঙ্গলবার) ভোরেও স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। ভোর ৬টায় সন্তানদের ঘর থেকে বের করে দিয়ে মিতুকে ধারালো বটি দিয়ে কুপিয়ে জখম করে হত্যা করে মোশাররফ। তখন বাইরে থেকে লোকজন দরজা আটকে দেয়। পরে মোশাররফ নিজেই ঘরের সিলিংয়ের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরাফতউল্লাহ জানান, পারিবারিক কলহের জের ধরে এ হত্যাকাণ্ড ও আত্মহননের ঘটনা ঘটেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত