তিন বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

প্রকাশ : ০৭ মে ২০১৭, ১৩:৩৩

জাগরণীয়া ডেস্ক

শরীয়তপুরের জাজিরা উপজেলার নাওডোবা ইউনিয়নের একটি গ্রামে তিন বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এই অভিযোগে শিশুটির প্রতিবেশী ইমরান চোকদারকে (১৮) গ্রেপ্তার করেছে পুলিশ। শিশুটিকে শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

জাজিরা থানা সূত্র জানায়, নাওডোবা ইউনিয়নের একটি গ্রামে ওই শিশুর পরিবার বসবাস করে। ৫ মে (শুক্রবার) দুপুরে শিশুটির মা বসতঘরের পাশে রান্না করছিলেন। তখন শিশুটি ঘরে টেলিভিশন দেখছিল ও খেলছিল। হঠাৎ শিশুর চিৎকার শুনে মা ঘরে গিয়ে দেখে ইমরান পালিয়ে যাচ্ছে আর শিশুটি মেঝেতে রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েছে। তাকে উদ্ধার করে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে রাতে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

শরীয়তপুর সদর হাসপাতালে বসে শিশুটির মা বলেন, ‘ও আমার এক মাত্র সন্তান। অনেক সাধনার পর আল্লাহ আমাকে এ সন্তান দিয়েছেন। ইমরান প্রায়ই আমাদের ঘরে এসে মেয়ের সাথে খেলা করত। ওকে কোলে নিত। সে এমন বাচ্চা মেয়ের সর্বনাশ করবে ভাবতে পারিনি। আল্লাহ যেন ওর বিচার করেন।’

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, শিশুটির বাবা ইমরানকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। পুলিশ তাকে গ্রেপ্তার করে ৬ মে (শনিবার) আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠিয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত