গোদাগাড়ীতে ছেলের হাতে মা খুন

প্রকাশ : ০৫ মে ২০১৭, ১২:৫২

জাগরণীয়া ডেস্ক

রাজশাহীর গোদাগাড়ীতে ছেলের লাঠির আঘাতে সেরিনা বেগম (৫২) নামে এক নারী খুন হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

ছেলের লাঠির আঘাতে সেরিনার স্বামী হাবিবুর রহমানও আহত হয়েছেন। ৪ মে (বৃহস্পতিবার) রাত ৮টার দিকে জেলার গোদাগাড়ী উপজেলার ফরিদপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত সেরিনা বেগমের ছেলের নাম বানী ইসরাইল (৩৫)। তার চাচাতো ভাই আল-মামুন বলেন, রাতে বাড়িতে বনী ইসরাইল ও তার বাবা-মা ছাড়া অন্য কেউ ছিল না। হঠাৎ মা-বাবাকে বাঁশের মোটা লাঠি দিয়ে পেটাতে থাকেন বানী। এতে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যান সেরিনা বেগম।

এ সময় মুক্তিযোদ্ধা হাবিবুর রহমানের চিৎকারে স্থানীয় লোকজন ওই বাড়িতে ছুটে যান। তখন বাড়িতে হাবিবুর রহমানও আহত অবস্থায় পড়ে ছিলেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গোদাগাড়ী ৩১ শয্যা হাসপাতালে নিয়ে যান।

আল-মামুন জানান, পাঁচ মাস আগে বিয়ে করেছেন বনী ইসরাইল। কিন্তু মাঝে মাঝে তার মানসিক ভারসাম্য হারিয়ে যায়। কিছুদিন আগে বনী তার বোনদের ঘরের ভেতর আটকিয়ে আগুন ধরিয়ে দিয়েছিলেন। ধারণা করা হচ্ছে, মানসিক ভারসাম্যহীনতার কারণে তিনি এমন কাণ্ড ঘটিয়েছেন।

জানতে চাইলে রাত ৯টার দিকে গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিপজুর আলম মুন্সি বলেন, তিনি ঘটনাস্থলেই আছেন। নিহত সেরিনার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। অভিযুক্ত ছেলে বনী ইসরাইলকেও আটক করা হয়েছে। এছাড়া জব্দ করা হয়েছে তার বাঁশের লাঠি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত