বিদ্যালয়ে আটকে কিশোরীকে গণধর্ষণ

প্রকাশ : ০৫ মে ২০১৭, ১২:১১

জাগরণীয়া ডেস্ক

রাজধানীর জুরাইন আদর্শ উচ্চবিদ্যালয়ের শ্রেণিকক্ষে আটকে এক কিশোরীকে (১৫) আটজন মিলে ধর্ষণ করেছে বলে জানা গেছে। এ ঘটনার সাথে জড়িত থাকায় পুলিশ ওই বিদ্যালয়টির নিরাপত্তাকর্মী স্বপনকে গ্রেপ্তার করেছে।

পুলিশ ও মেয়েটির স্বজনদের দেওয়া তথ্য অনুযায়ী, মেয়েটির মা–বাবা পুরান ঢাকায় বাস করেন। পরিবারের অগোচরে কয়েক দিন আগে একটি ছেলেকে বিয়ে করে সে। স্বামীর সঙ্গে থাকাও শুরু করে। দাম্পত্য কলহের জের ধরে ২৮ এপ্রিল সন্ধ্যায় মেয়েটি স্বামীর বাড়ি থেকে বের হয়ে আসে। এ সময় তার পূর্বপরিচিত তরুণ শাওন মেয়েটির অসহায়ত্বের সুযোগে জুরাইন আদর্শ উচ্চবিদ্যালয়ে নিয়ে হাত-মুখ বেঁধে অন্য সহযোগীদেরসহ ধর্ষণ করেন। এতে মেয়েটি অসুস্থ হয়ে পড়ে। ঘটনার পরদিন মেয়েটি নিজেই বাদি হয়ে কদমতলী থানায় আটজনের বিরুদ্ধে একটি মামলা করে।

মামলার আসামিরা হলেন শাওন, মুন্না, জলিল, নিরাপত্তাকর্মী স্বপন, মো. মিশাল, মো. মাসুদ, মো. সজীব ও তানজিল ওরফে তাঞ্জু। তারা সবাই জুরাইন এলাকাতেই থাকেন।

কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াজেদ আলী বলেন, এ ঘটনার মূলে শাওন নামের এক তরুণ। তিনি অন্যদের নিয়ে এ ঘটনা ঘটিয়েছেন। তবে তাকে এখনো ধরা যায়নি। মামলার পরপরই স্কুলটির নিরাপত্তারক্ষী স্বপনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যরাও শিগগিরই ধরা পড়বে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত