স্বামীকে ছাড়াতে হলে থাপ্পড় মারতে হবে স্ত্রীর!

প্রকাশ : ০১ মে ২০১৭, ১৫:৫৬

জাগরণীয়া ডেস্ক

স্বামীকে জেল থেকে ছাড়াতে গেলে স্ত্রীদের তাদের গালে থাপ্পড় মেরে ছাড়িয়ে নিয়ে যেতে বলেন ওসি। জয়পুরহাটের আক্কেলপুরে ঘটেছে এমন ঘটনা। তবে শেষ পর্যন্ত কান ধরে ওঠবস করিয়ে ছেড়ে দেওয়া হয় আটকদের।

জানা যায়, ২৯ এপ্রিল (শনিবার) গভীর রাতে পৌর শহরের চৌধুরীপাড়া মহল্লার আজাদ হোসেনের বাড়িতে তাস খেলা হচ্ছিল। খবর পেয়ে থানা-পুলিশ সেখানে গিয়ে তিনজনকে আটক করে থানায় নিয়ে যায়। তারা হলেন, চৌধুরীপাড়ার মহল্লার আজাদ হোসেন, পশ্চিম হাস্তাবসন্তপুর মহল্লার তাহের আলী (৪৮) ও আখের আলী (৪৫)। রাতেই আটক ব্যক্তিদের স্বজনেরা তাদের থানা থেকে ছেড়ে আনতে তদবির শুরু করেন। দেনদরবার শেষে ওসি আটক তিন ব্যক্তির স্ত্রী থানায় এসে তাদের স্বামীদের গালে চড় মেরে থানা থেকে নিয়ে যাওয়ার শর্ত দেন। এরপর আটক তিন ব্যক্তির স্ত্রীদের থানায় ডেকে পাঠানো হয়। ৩০ এপ্রিল (রবিবার) সকালে থানা থেকে ছাড়িয়ে নিতে গেলে ওসি ওই তিনজনের গালে তাদের স্ত্রীদের থাপ্পড় মারতে বলেন। সেটা না করায় স্ত্রীদের সামনে ওই তিনজনকে কান ধরে ওঠবস করেছেন। এরপর আটক ব্যক্তিদের ছেড়ে দেওয়া হয়েছে।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বলেন, "স্বজনদের সিদ্ধান্ত অনুযায়ী এটা করা হয়েছে। তারা আর কখনো তাস খেলবে না বলে স্ত্রীদের সামনে কান ধরে স্বীকারোক্তি দিয়েছে"। 

আটক আজাদ হোসেনের স্ত্রী বলেন, "ওসি স্যার আমাকে আমার স্বামীর গালে থাপ্পড় মারতে বলেছিলেন। এটা আমার পক্ষে সম্ভব নয় বলার পর ওসি স্যার আমাদের সামনে কান ধরে ওঠবস করিয়ে ছেড়ে দিয়েছেন"।

এ ঘটনার সময় সেখানে পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর খোরশেদ আলমসহ অনেকেই উপস্থিত ছিলেন। কাউন্সিলর খোরশেদ আলম বলেন, তিনজন তাদের স্ত্রীদের সামনে কান ধরে ওঠবস করার পর ছাড়া পেয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত