রোমেল চাকমা হত্যার প্রতিবাদে চট্টগ্রামে বিক্ষোভ

প্রকাশ : ২৩ এপ্রিল ২০১৭, ১৪:৩৬

জাগরণীয়া ডেস্ক

‘সেনা নির্যাতনে’ রাঙ্গামাটিতে রোমেল চাকমার মৃত্যুর অভিযোগ এনে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের শাস্তির দাবি জানিয়েছে বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি)।

২২ এপ্রিল (শনিবার) বিকালে চট্টগ্রাম নগরীর চেরাগী পাহাড় মোড়ে এক বিক্ষোভ সমাবেশ থেকে এ দাবি জানানো হয়। পরে একটি বিক্ষোভ মিছিল বের করে নগরীর বিভিন্ন সড়ক ঘুরে শহীদ মিনার হয়ে চেরাগী পাহাড় মোড়ে এসে শেষ হয়।

পিসিপি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখার সহ-সাধারণ সম্পাদক সুনীল চাকমার সঞ্চালনায় সমাবেশে সভাপতিত্ব করেন নগর শাখার সাধারণ সম্পাদক জিকো চাকমা।

সমাবেশে সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের চট্টগ্রাম নগর শাখার সহ-সভাপতি মুক্তা ভট্টাচার্য্য বলেন, হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের অবিলম্বে আইনের আওতায় এনে তাদের বিচার শুরু করতে হবে।

বাংলাদেশ ছাত্র ফেডারেশনের নগর শাখার সভাপতি লোকেন দে বলেন, রোমেল চাকমাকে খুনিরা শুধু হত্যা করে ক্ষান্ত হয়নি, তার লাশ নিয়েও তালবাহানা করেছে।

সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন পিসিপির চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক রূপন চাকমা, গণতান্ত্রিক যুব ফেরামের নগর শাখার সহ-সভাপতি শুভ চাক এবং হিল উইমেন ফেডারেশনের নেত্রী রিতা চাকমা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত