ধর্ষণের পর গৃহবধূকে গাছে বেঁধে নির্যাতন

প্রকাশ : ২২ এপ্রিল ২০১৭, ১৮:৪০

জাগরণীয়া ডেস্ক

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ধর্ষণের পর এক গৃহবধূকে গাছে বেঁধে নির্যাতনের খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার পাঁকা ইউনিয়নের বাবুপুর গ্রামে। 

১৯ এপ্রিল (বুধবার) রাতে ঐ গৃহবধূকে তার স্বামীর ঘর থেকে জোরপূর্বক তুলে একটি নির্জনস্থানে নিয়ে ধর্ষণ করে। এই ঘটনায় নির্যাতিতা ওই গৃহবধূ শিবগঞ্জ থানায় একটি অভিযোগপত্র দাখিল করেছেন। 

অভিযোগে জানা গেছে, ভুক্তভোগী ওই গৃহবধূকে একই গ্রামের তাবিজুলের ছেলে আবদুল করিম প্রায় সময়ই উত্যক্ত করত। এরই জের ধরে বুধবার রাতে করিম তার কয়েকজন বন্ধু মিলে গৃহবধূকে তার স্বামীর ঘর থেকে জোরপূর্বক তুলে নিয়ে যায়। এর পরে একটি নির্জনস্থানে নিয়ে তাকে ধর্ষণ করে। পরে ধর্ষিতা গৃহবধূ বিচার চাইতে করিমের বাড়ী গেলে করিমের পিতা তাজিবুল হক, ভাই রহিম ও মাতা মোসতারা বেগম একটি গাছের সঙ্গে গৃহবধূর হাত-পা বেঁধে মুখে গামছা ঢুকিয়ে কয়েক ঘণ্টা ধরে শারীরিকভাবে নির্যাতন চালিয়ে রাত ৩টার দিকে স্বামীর বাড়িতে ফেলে যায়। পরে তার স্বামীসহ অন্যরা তাকে উদ্ধার করে তার পিতার বাড়ী পারচৌকায় রেখে চলে যায়। 

এরপর ভুক্তভোগী ওই গৃহবধূ ছয় জনকে আসামী করে শিবগঞ্জ থানায় একটি অভিযোগপত্র জমা দেন। 

এবিষয়ে জানতে চাইলে শিবগঞ্জ থানার ওসি হাবিবুল ইসলাম হাবিব জানান, ভুক্তভোগী ওই নারী একটি অভিযোগপত্র জমা দিয়েছেন। বিষয়টি তদন্তাধীন রয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। এদিকে অভিযোগটির তদন্ত কর্মকর্তা এসআই জাফর ইকবাল জানান, ঘটনাস্থল পরিদর্শন করে প্রাথমিক ভাবে নির্যাতনের সত্যতা পাওয়া গেছে। আসামীদের ধরতে বিভিন্ন স্থানে অভিযান চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত