মিথ্যা অভিযোগে ক্ষুদ্র নৃগোষ্ঠী দম্পতির মাথা ন্যাড়া

প্রকাশ : ১৭ এপ্রিল ২০১৭, ১৩:০৭

জাগরণীয়া ডেস্ক

ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় এক মুসলিম অটোরিকশাচালকের সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্কের অভিযোগ এনে ক্ষুদ্র নৃগোষ্ঠীর কোচ দম্পতির মাথা ন্যাড়া করে গলায় জুতার মালা দিয়ে গ্রাম ঘুরানোর ঘটনায় অবশেষে মামলা হয়েছে।

গত ১২ এপ্রিল (বুধবার) বিকেলে উপজেলার রাঙ্গামাটিয়া ইউনিয়নের হাতিলেট গ্রামে ক্ষুদ্র নৃগোষ্ঠী কোচ সম্প্রদায়ের এক দম্পতিকে মাথা ন্যাড়া করে জুতার মালা পরিয়ে গ্রামে ঘুরানোর অভিযোগ পাওয়া যায়। সেইসঙ্গে তাদের ৪০ হাজার টাকা জরিমানাও করা হয়েছিল তখন।

গতকাল ১৬ এপ্রিল (রবিবার) বিকেল বেলায় পুলিশ উপজেলার রাঙ্গামাটিয়া ইউনিয়নের হাতিলেট গ্রাম থেকে ওই দম্পতিকে থানায় নিয়ে আসে। পরে তারা মামলা করেন। নির্যাতিত ওই দম্পতি বলেছেন, মিথ্যা অভিযোগে তাদের শাস্তি দেওয়া হয়েছে।

মামলায় নির্যাতনের সঙ্গে জড়িত চার নারীসহ ১২ জন এবং অজ্ঞাত আরো তিন-চারজনকে আসামি করা হয়েছে বলে জানান ফুলবাড়ীয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিফাত খান রাজীব। তবে পুলিশ তদন্তের স্বার্থে আসামিদের নাম প্রকাশ করতে রাজি হয়নি।

ওসি রাজীব বলেন, ‘মামলা হয়েছে, এখন আমরা ব্যবস্থা নেব। যদিও আগে থেকেই সালিশে উপস্থিত নির্যাতনকারীদের ধরার চেষ্টা করেছি আমরা। এরই মধ্যে দুঃখীরাম কোচ নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত