ববিতা হত্যা মামলার ৩ আসামি গ্রেপ্তার

প্রকাশ : ১৭ এপ্রিল ২০১৭, ১৩:০৫

জাগরণীয়া ডেস্ক

সিরাজগঞ্জের রায়গঞ্জে আদিবাসী নববধূ ববিতা রাণী (১৯) হত্যা মামলার ৩ আসামিকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করেছে রায়গঞ্জ থানা পুলিশ।

রায়গঞ্জ থানার উপ-পুলিশ পরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা মোঃ আশফাকুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে ১৪ এপ্রিল (শুক্রবার) রাত সাড়ে ১১টায় উপজেলার ধামাইনগর ইউপি’র বিনোদবাড়ী গ্রামের মামলার অপর এক আসামি শ্যামলের বাড়িতে অভিযান চালিয়ে এদের গ্রেপ্তার করেন।

গ্রেপ্তারকৃতরা হলো বিনোদবাড়ী গ্রামের গোপাল চন্দ্র সরদারের ছেলে, নিহত নববধূ ববিতার স্বামী ও মামলার ১নং আসামি রূপকুমার চন্দ্র সরদার (২৩), একই গ্রামের গোপাল চন্দ্র সরদারের মেয়ে তাজেল রাণী (২৮) ও রাধন চন্দ্র সরদারের ছেলে শ্যামল কুমার সরদার (৩২)।

মামলা সূত্রে জানা যায়, নিহত ববিতা রাণীর পরিবার আসামিগণের দাবিকৃত যৌতুকের ১ লাখ টাকা প্রদানে ব্যর্থ হওয়ায় তাকে নির্মমভাবে শ্বাসরোধ করে হত্যা করা হয়। হত্যার পর ববিতার লাশ বাড়ির ৪০০ গজ দূরে ধানক্ষেতের ইউক্যালিপ্টাস গাছের সাথে গলায় রশি দিয়ে ঝুলিয়ে রাখে যেন পুলিশ ঘটনাটি আত্মহত্যা হিসেবে আমলে নেয়।

এদিকে তদন্ত কর্মকর্তা জানান ময়না তদন্তে নিহত গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার প্রমাণ মিলেছে ও প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিগণও হত্যার কথা স্বীকার করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত