রাওদার ময়নাতদন্ত সম্পন্ন

প্রকাশ : ০১ এপ্রিল ২০১৭, ০৬:২৮

জাগরণীয়া ডেস্ক

অবশেষে সম্পন্ন হলো মডেল কন্যা ও রাজশাহী ইসলামী ব্যাংক মেডিক্যাল কলেজ ছাত্রী রাওদা আতিফের মরদেহের ময়নাতদন্ত। ৩১ মার্চ শুক্রবার বেলা দুইটার দিকে রাজশাহী মেডিক্যাল কলেজ মর্গে তার মরদেহের ময়নাতদন্ত করা হয়।

এর আগে তিন সদস্যের একটি মেডিক্যাল বোর্ডও গঠন করা হয়। তারপর ময়নাতদন্ত করেন তিন চিকিৎসক। রাজশাহী মেডিক্যাল কলেজের ফরেনসিক মেডিসিন বিভাগের প্রধান এনামুল হকের নেতৃত্বে রাওদার মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন করা হয় বলে একাধিক সূত্র নিশ্চিত করেছে। ওই সূত্রটি অরো বলছে, ময়নাতদন্ত রিপোর্টে প্রাথমিকভাবে আত্মহত্যার বাইরে মরদেহের শরীরে কোনো আলামত পাওয়া যায়নি। তবে ভিসেরা প্রতিবেদনের জন্য মরদেহের শরীর থেকে কিছু আলামত সংগ্রহ করা হয়েছে।

ভিসেরা প্রতিবেদন আসার পরেই রাওদার মৃত্যু নিয়ে চিকিৎসকরা পরিস্কার ধারণা দিতে পারবেন বলেও একজন চিকিৎসক নাম প্রকাশ না করার শর্তে জানান। এর আগে রাওদার মরদেহ তার পরিবারের সদস্যরা দেখে নেন। তাদের মধ্যে ছিলেন রাওদার বাবা মোহাম্মদ আতিফ, মা আমিনাথ মুহারমিমাথ ও তার ভাই।

এছাড়াও রাওদার লাশ দেখতে ও আত্মহত্যার পেছনে খোঁজ-খবর নিতে বৃহস্পতিবার বিমানযোগে রাজশাহীতে এসে পৌঁছেন মালদ্বীপের রাষ্ট্রদূত আয়েশাথ শান শাকির এবং কমনওয়েলথের দ্বিতীয় সেক্রেটারি ইসমাইল মুফিদ।

প্রসঙ্গত, বুধবার (২৯ মার্চ) রাওদা আতিফ (২০) মৃতদেহ রাজশাহীর ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের হোস্টেল থেকে উদ্ধার করে পুলিশ। তিনি ইসলামী ব্যাংক মেডিক্যাল কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। বাড়ি মালদ্বীপে।

রাউধার আত্মহত্যার ঘটনায় বুধবার রাতেই রাজশাহী ইসলামী ব্যাংক মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের পক্ষ থেকে একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত