নোয়াখালীতে গৃহবধূকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা

প্রকাশ : ৩১ মার্চ ২০১৭, ১৯:২৮

জাগরণীয়া ডেস্ক

নোয়াখালীতে জমি নিয়ে বিরোধের জেরে নারীকে পিটিয়ে ও কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে ছেলের শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। এ ঘটনায় আরও চারজন আহত হয়েছেন। নিহতের নাম মনিজা খাতুন (৬০)।  

সুধারাম মডেল থানার ওসি আনোয়ার হোসেন জানান, সদর উপজেলায় আন্ডারচর ইউনিয়নের চর কাউনিয়া গ্রামে  ৩১ মার্চ (শুক্রবার) সকালে এ ঘটনা ঘটে।  মৃত মনিজা ওই এলাকার আবদুল খালেকের স্ত্রী।

আহত মজিনার ছোট ছেলে আবুল কালাম, বড় ছেলে মোকলেস, মেয়ে নূরজাহান ও ছেলের বৌ শেফালিকে নোয়াখালী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আবুল কালামের স্ত্রী নূরনাহার বেগম ও মনিজাকে বেগম নামে এক নারীকে আটক করা হয়েছে বলে ওসি আনোয়ার জানান।   

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি বলেন, গ্রামের এক খণ্ড জমি নিয়ে আবুল কালামের শ্বশুর আবদুর রবের সঙ্গে মনিজার বিরোধ চলছিল। এর জেরে ৩১ মার্চ (শুক্রবার) সকালে আবদুর রবের নেতৃত্বে স্থানীয় আলম মাঝি, শাহজাহান, আনিছ, হারুন ও বাবুলসহ একদল লোক দেশীয় অস্ত্র ও লাঠিসোটা নিয়ে মনিজার বাড়িতে ঢুকে সবাইকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মনিজাকে মৃত ঘোষণা করেন।

লাশ ময়নাতদন্তের জন্যে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত