বগুড়ায় প্রধানমন্ত্রী

প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০১৭, ১৩:৪০

জাগরণীয়া ডেস্ক

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বগুড়ায় যাচ্ছেন। কর্মসূচি অনুযায়ী, প্রধানমন্ত্রী ২৬ ফেব্রুয়ারি (রবিবার) দুপুর ১২টায় ঢাকা থেকে হেলিকপ্টার যোগে সান্তাহার আগমন করবেন।

এ সময় তিনি আদমদীঘির সান্তাহার রেলওয়ে জংশন শহরে নির্মিত অত্যাধুনিক বহুতল খাদ্য গুদাম (মাল্টি স্টোরিড ওয়্যারহাউস) উদ্বোধন করবেন। এ ছাড়াও তিনি বিভিন্ন নির্মাণ প্রকল্পের উদ্বোধন এবং বিকালে সান্তাহার স্টেডিয়াম মাঠে জনসভায় ভাষণ দেবেন। 

পরে তিনি ভিডিও কনফারেন্সের মাধ্যমে বগুড়া প্রেস ক্লাব ভবন, শাজাহানপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন, দুপচাঁচিয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন, গাবতলী খৈলসাকুড়ি ব্রিজ, জয়ভোগ ব্রিজ, সারিয়াকান্দি হাটফুলবাড়ী ব্রিজ, সোনাতলার ১০ কিলোমিটার ও সারিয়াকান্দির ১০ কিলোমিটার রাস্তা নির্মাণ প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। 

পাশাপাশি তিনি নন্দীগ্রাম কমপ্লেক্স ভবন, সোনাতলা ও গাবতলীতে নির্মিত বন্যা আশ্রয় কেন্দ্র, সুলতানগঞ্জ হাইস্কুলে দৃষ্টিপ্রতিবন্ধী শিশুদের হোস্টেল, শিবগঞ্জ মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন, নন্দীগ্রাম মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন এবং শিচারপাড়া-৩ গুচ্ছগ্রাম প্রকল্পের উদ্বোধন করবেন। বিকাল ৩টায় তিনি সান্তাহার স্টেডিয়াম মাঠে আয়োজিত জনসভায় ভাষণ দেবেন। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত