সানির জামিন আবেদন নাকচ

প্রকাশ : ১৫ ফেব্রুয়ারি ২০১৭, ১৭:০১

জাগরণীয়া ডেস্ক

তথ্য-প্রযুক্তি আইনে স্ত্রী হিসেবে পরিচয় দেওয়া এক তরুণীর করা মামলায় ক্রিকেটার আরাফাত সানির জামিন নাকচ করে দিয়েছেন আদালত।

মঙ্গলবার সানির জামিন আবেদনের শুনানি করে বাংলাদেশ সাইবার ক্রাইম ট্রাইব্যুনালের বিচারক সাইফুল ইসলাম এই আদেশ দেন।

এর ফলে আপাতত কারাগারেই থাকতে হচ্ছে বাংলাদেশ জাতীয় দলের এক সময়ের এই ক্রিকেটারকে। 

বাদীপক্ষের আইনজীবী কামাল উদ্দিন জানান, সানির স্ত্রী হিসেবে পরিচয় দেওয়া ওই তরুণীও এদিন আদালতে উপস্থিত ছিলেন। তিনি জামিন আবেদনের বিরোধিতা করেন।

এ ছাড়া সানি ওই তরুণীকে ফেসবুকে ‘যেসব ছবি পাঠিয়ে ব্ল্যাকমেইল করার চেষ্টা’ করেছেন, সেসব ছবির ফরেনসিক রিপোর্ট না পাওয়ায় আদালত জামিন নাকচ করে দেয় বলে জানান এই আইনজীবী।

উল্লেখ্য, ২১ বছর বয়সী ওই তরুণী দাবি করেছেন, সাত বছর আগে পরিচয়ের পর সানির সঙ্গে তার প্রেম হয়। ২০১৪ সালের ডিসেম্বরে তারা পরিবারকে না জানিয়ে বিয়ে করেন। এরপর বিয়ের বিষয়টি পরিবারকে জানিয়ে আনুষ্ঠানিকভাবে তুলে নেওয়ার কথা বললেও সানি সময় ক্ষেপণ করতে থাকেন।

আনুষ্ঠানিকভাবে তুলে না নিলেও বিয়ের পর তারা বাসা ভাড়া নিয়ে একসঙ্গে থাকার পাশাপাশি একসঙ্গে বিদেশে বেড়াতেও গিয়েছেন বলে দাবি তার আইনজীবী কামাল উদ্দিনের।

তথ্য-প্রযুক্তি আইনের মামলায় ওই তরুণী অভিযোগ করেছেন, তিনি আনুষ্ঠানিকভাবে স্ত্রী হিসেবে তাকে তুলে নেওয়ার জন‌্য চাপ দিলে গত বছর জুন মাসে সানি ফেসবুকে একটি ভুয়া অ‌্যাকাউন্ট খুলে মেসেঞ্জারে তাদের কিছু অন্তরঙ্গ ছবি পাঠান এবং নানাভাবে হুমকি দিতে শুরু করেন।

এরপর ২০ লাখ টাকা যৌতুকের জন‌্য নির্যাতনের অভিযোগ এনে ২৩ জানুয়ারি সানির বিরুদ্ধে যৌতুক আইনে আরেকটি মামলা করেন ওই তরুণী।

সবশেষে ১ ফেব্রুয়ারি নারী ও শিশু নির্যাতন আইনে ওই তরুণীর আরেকটি মামলায় গত ১২ ফেব্রুয়ারি সানির জামিন আবেদন নাকচ করে দেয় ঢাকার হাকিম আদালত।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত