কুষ্টিয়ায় গৃহবধূর অগ্নিদগ্ধ মরদেহ উদ্ধার

প্রকাশ : ৩১ জানুয়ারি ২০১৭, ২০:৫৮

জাগরণীয়া ডেস্ক

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার বাহাদুরপুর গ্রামের বাঁশঝাড় থেকে শরিফা খাতুন (৩২) নামে এক গৃহবধূর অগ্নিদগ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ৩১ জানুয়ারি (মঙ্গলবার) সকাল ১০টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

কুষ্টিয়া ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর হোসেন খন্দকার জানান, স্থানীয়দের দেওয়া খবরের ভিত্তিতে ঘটনাস্থল থেকে শরিফার অগ্নিদগ্ধ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়।

নিহতের বাবা শাইজুদ্দিন শেখ বলেন, শরিফার স্বামী মিন্টু টাকার জন্য প্রায়ই শরিফাকে নির্যাতন করতো। এর আগে তাকে দু’দফা টাকা দেওয়া হয়েছে। কয়েকদিন আগে ফের টাকা চাইলে তা দিতে ব্যর্থ হই। সকালে শুনতে পাই শরিফা মারা গেছে।

নিহত গৃহবধূর স্বামীর পরিবারের দাবি, সকালে শরিফা চুপিচুপি বাড়ির পাশের বাঁশবাগানে গিয়ে কেরোসিন ঢেলে গায়ে আগুন ধরিয়ে দেয়। আগুন দেখেই তারা বিষয়টি টের পেয়ে তাকে উদ্ধার করতে যায়। তবে ততক্ষণে শরিফা মারা যায়।

কুষ্টিয়ার সহকারী পুলিশ সুপার (ভেড়ামারা সর্কেল) কামরুল হাসান জানান, আমরা স্থানীয়দের থেকে যতটুকু জানতে পেরেছি শরিফা মানসিক রোগে ভুগছিলেন। এটি হত্যা না কি আত্মহত্যা সে বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। তবে নিহতের শরীরে কেরোসিনের গন্ধ পাওয়া গেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত