নাতনিদের নিয়ে ভ্যানে ঘুরলেন প্রধানমন্ত্রী

প্রকাশ : ২৭ জানুয়ারি ২০১৭, ১৭:৫৪

জাগরণীয়া ডেস্ক

নাতনিদের নিয়ে ভ্যানে ঘুরলেন প্রধানমন্ত্রী। পরিবারের এ সদস্যদের নিয়ে সেই ভ্যানে চড়ে পৈতৃক এলাকা টুঙ্গিপাড়ায় শৈশবের স্মৃতিবিজড়িত বিভিন্ন এলাকা ঘুরলেন বাংলাদেশের সরকারপ্রধান। এসময় তার সঙ্গে ছিলেন সফরসঙ্গীরাও।

এক নাতনিকে কোলে নিয়ে ভ্যানের সামনের দিকে বসেছেন হাস্যোজ্জ্বল প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গায়ে চেক প্রিন্টের ধূসর সাদা রঙা টাঙ্গাইলের সুতি শাড়ি, নীল পাড়ের আঁচলে লাল-কালো রঙের কম্বিনেশনের কারুকাজ। পাশে আরেক নাতনি। ভ্যানের অপর পাশে সামনের দিকে রয়েছেন ভাগ্নে (ছোট বোন শেখ রেহানার ছেলে) রাদওয়ান মুজিব সিদ্দিক ববি ও তার স্ত্রী পেপি।

পিআইডির ফটোসাংবাদিকদের ক্যামেরায় ফ্রেমবন্দি এ ছবিতে দেখা যায় প্রধানমন্ত্রীকে নিজের ভ্যানে চড়ানোর আনন্দে উজ্জ্বল ভ্যান চালকের হাসিমুখও।

দু’দিনের সফরে বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) ভাগ্নে ববির পরিবার নিয়ে গোপালগঞ্জ যান প্রধানমন্ত্রী। সেখানে জেলা শহরের মানিকদাহ হাউজিং এলাকায় রোভার স্কাউটদের সর্ববৃহৎ সমাবেশ ‘জাতীয় রোভার মুট’ এর উদ্বোধনের পর প্রধানমন্ত্রী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান এবং সুরা ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। টুঙ্গিপাড়ায়ই নিজ বাসভবনে রাত্রিযাপন করছেন প্রধানমন্ত্রী। 

শনিবার টুঙ্গিপাড়া থেকে হেলিকপ্টারে করে ঢাকা ফিরবেন শেখ হাসিনা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত