লরির চাপায় মা-মেয়ে নিহত

প্রকাশ : ২৫ জানুয়ারি ২০১৭, ১৫:১৯

জাগরণীয়া ডেস্ক

রাজধানীর খিলক্ষেতে মাহিন্দ্র লরির চাপায়মা সালমা আক্তার (২৪) ও তার মেয়ে মেহজাবিন আক্তার মায়শা (পৌনে ২ বছর) নিহত হয়েছেন। ২৪ জানুয়ারি (মঙ্গলবার) বেলা সাড়ে ১১ টার দিকে খিলক্ষেত বরুয়া টেম্পু স্ট্যান্ড এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ মৃতদেহদটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৪ জানুয়ারি সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠায়।

শিশু মায়শার চাচা আনোয়ার হোসেন সিকদার জানান, সালমা নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ধামসি গ্রামের ছালেক মিয়ার মেয়ে। চার বছর আগে বরুয়া এলাকার মুদি দোকানদার মকবুল হোসেন সিকদারের সাথে তার বিয়ে হয়। মায়শা তাদের একমাত্র মেয়ে। শুক্রবার নারায়ণগঞ্জে সালমার চাচাতো বোনের বিয়ে। মঙ্গলবার বিকেলে সেই বিয়েতে যাওয়ার কথা ছিল তাদের। এজন্য টেম্পু স্ট্যান্ডের একটি দোকানে জামা কাপড় লন্ড্রি করতে দেয় সালমা। বেলা সাড়ে ১১ টার দিকে মেয়েকে কোলে নিয়ে লন্ড্রির দোকান থেকে জামা কাপড় আনতে যায় সে। দোকানের সামনে দাঁড়িয়ে কাপড়ের জন্য অপেক্ষার সময় একটি মাহিন্দ্র লরি এসে তাদের দু’জনকে চাপা দেয়। এতে মা মেয়ের ঘটনাস্থলেই মৃত্যু হয়।

এ ঘটনার পর এলাকার লোকজন ক্ষুব্ধ হয়ে মাহিন্দ্রটিতে আগুন ধরিয়ে দেয় এবং চালককে আটক করে পুলিশে দেয়।

খিলক্ষেত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল হক বলেন, এ ঘটনায় মাহেন্দ্রচালক মাইদুল ইসলামকে আটক করা হয়। নিহত সালমা আক্তারের স্বামী মকবুল হোসেন বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন। মামলা নং ১৪।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত