লক্ষ্যভ্রষ্ট গুলিতে পথচারী নারী নিহত

প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০১৬, ১৫:০৭

জাগরণীয়া ডেস্ক

খুলনা মহানগর আওয়ামী লীগের এক নেতার দিকে ছোড়া গুলি লক্ষভ্রষ্ট হওয়ায় তাতে পথচারী এক নারী নিহত হয়েছেন।

নিহত শিপ্রা কুণ্ডু ব্যাংক কর্মকর্তা চিত্তরঞ্জন কুণ্ডুর স্ত্রী। এ ঘটনায় মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জেড এ মাহমুদ অক্ষত রয়েছেন।

শনিবার সকাল ১০টা ৪৫ মিনিটের দিকে নগরীর দোলখোলার মোড়ে এ ঘটনা ঘটে বলে পুলিশ ও পথচারীরা জানান।

জেড এ মাহমুদ ডন সাংবাদিকদের বলেন, "সামসুর রহমান মানি ওয়েলফেয়ার সেন্টারে একটি কাজ শেষ করে একটু সামনে গিয়ে পরিচিত এক লোকের সঙ্গে কথা বলছিলাম। এ সময় মৌলভীপাড়ার দিক থেকে দুটি মোটরসাইকেলে আসা মুখোশধারীরা আমাকে লক্ষ্য করে গুলি করে। আমার সঙ্গে থাকা লোকটি আমাকে ধাক্কা দিয়ে পাশের ওয়ালের উপর ফেলে দেয়। এতে গুলি আমার গায়ে না লেগে পাশের এক পথচারী নারীর গায়ে লাগে”।

হামলার পর ডন পাশের একটি বাড়িতে আশ্রয় নেন। তখন মুখোশধারী হামলাকারীরা ফাঁকা গুলি করতে করতে শীতলাবাড়ির মন্দিরের দিক দিয়ে চলে যায় বলে জানান তিনি।

কারা গুলি করেছে জানতে চাইলে ডন বলেন, এলাকার চিহ্নিত মাদক ও অস্ত্র ব্যবসায়ীরা এ কাজ করেছে। তবে মুখোশ পরা থাকায় কাউকে চিনতে পারেননি তিনি।

এর আগেও আগেও ডনের উপর বোমা হামলার ঘটনা ঘটেছে বলে ডন জানান।

ডন বলেন, ওই নারীকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক এস এম মনোয়ারুল ইসলাম মৃত ঘোষণা করেন।

খুলনা সদর থানার ওসি শফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, “ঘটনাটি শোনার পর আমিসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে এসেছি। সন্ত্রাসীদের আটক করার চেষ্টা করা হচ্ছে।”

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত