সিরাজগঞ্জে হোটেলে অজ্ঞাত নারীর লাশ

প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০১৬, ১৪:৪৩

জাগরণীয়া ডেস্ক

সিরাজগঞ্জের চৌহালী উপজেলার একটি আবাসিক হোটেলের তালা ভেঙে অজ্ঞাত পরিচয় এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ঐ নারীর গলায় জখমের চিহ্ন রয়েছে।

নিহত নারীর বয়স আনুমানিক ৪৫ বছর বলে জানালেও পুলিশ তার ঠিকানা বলতে পারেনি। তার পরনে রয়েছে শাড়ি ও চাদর।

এনায়েতপুর থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল হালিম জানান, শুক্রবার রাতে এনায়েতপুরের জোয়ার্দার হোটেলের তিনতলা ভবনের নিচতলার একটি কক্ষের তালা ভেঙে লাশ উদ্ধার করা হয়। পুলিশ নারীর পরিচয় খোঁজার পাশাপাশি অন্যান্য বিষয় তদন্ত করছে বলে জানান পরিদর্শক হালিম।

পরিদর্শক হালিম হোটেলের কেয়ারটেকার বাবুল হোসেনের বরাত দিয়ে বলেন, হাসপাতালে চিকিৎসা করাতে আসার কথা বলে দুইজন নিজেদের স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে সন্ধ্যার পর হোটেলের একটি কক্ষ ভাড়া নেয়। রাত ৯টার দিকে শুধু পুরুষটি বাইরে যায়। অনেকক্ষণ পরও লোকটি ফিরে না আসায় এবং তার ঘর তালাবদ্ধ থাকায় হোটেলকর্মীদের সন্দেহ হয়। তারা পুলিশে খবর দেয়। পুলিশ তালা ভেঙে ওই নারীকে মৃত দেখতে পায়।”

নিহত নারীর গলায় জখমের চিহ্ন রয়েছে বলে জানান পরিদর্শক হালিম।

তিনি বলেন, কক্ষ ভাড়া দেওয়ায় হোটেল কর্তৃপক্ষের অবহেলা রয়েছে। নাম-ঠিকানাসহ অন্যান্য তথ্য যাচাই-বাছাই করা হয়নি। আর হোটেল রেজিস্টারে শুধু পুরুষটির নাম-ঠিকানা লেখা হয়েছে। তাও প্রাথমিকভাবে ভুল বলে মনে হচ্ছে। ধারণা করা হচ্ছে ঘটনাটি পরিকল্পিতভাবেই ঘটানো হয়েছে”।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত