দুই স্পিডবোটের সংঘর্ষে মা নিহত মেয়ে নিখোঁজ

প্রকাশ : ২৪ ডিসেম্বর ২০১৬, ০৬:৩৬

জাগরণীয়া ডেস্ক

দু’টি স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষে নেশপ‌তি বেগম নামে এক নারী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় নিখোঁজ রয়েছে তার মেয়ে শাহেরি আক্তার (১৩)। এছাড়াও এ দুর্ঘটনায় আহত হয়েছেন কমপ‌ক্ষে ৪ যাত্রী। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

২৩ ডিসেম্বর (শুক্রবার) রাত পৌ‌নে ৮টায় বরিশাল সদর উপজেলার কীর্তন‌খোলা নদীর সাহেবেরহাট চ্যা‌নে‌লের কড়ইতলায় এ দুর্ঘটনা ঘটে।

নিখোঁজ শাহেরি আক্তার (১৩) বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালের সহযোগী অধ্যাপক ডা. গোলাম সরোয়ারের মেয়ে।

সাহেবেরহাট বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুল আলম বলেন, বরিশাল থেকে ভোলাগামী এবং ভোলা থেকে আসা যাত্রীবাহী দু’টি স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষ হয়।

এসময় অন্য যাত্রীরা সাঁতরে তীরে উঠতে পারলেও ডা. গোলাম সরোয়ারের মেয়ে শাহেরি আক্তার নদীতে পড়ে নিখোঁজ হয়। তাকে উদ্ধারের জন্য ফায়ার সার্ভিসের উদ্ধার অভিযান চলছে।

আহত ৫ যাত্রীদের মধ্যে স্থানীয়ভাবে এবং গুরুতর আহত ডা. প্রদীপ কুমার ও ডা. গোলাম সরোয়ারের স্ত্রী নেশপ‌তি বেগম‌কে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়। হাসপাতা‌লে নেওয়ার প‌থে নেশপ‌তি বেগ‌মের মৃত্যু হয়।

শেবাচিম হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মো. সোহেল তার মৃত্যু নিশ্চিত করেন।

জেলা স্পিডবোট মালিক সমিতির নেতৃবৃন্দ জানান, বরিশাল থেকে ৮ জন এবং ভোলা থেকে ৪ জন যাত্রী স্পিডবোট দু’টি রিজার্ভ করে গন্তব্যে ফিরছিল। কুয়াশার কারণে পথে এ দুর্ঘটনা ঘটে।

ব‌রিশাল নৌ ফায়ার স্টেশ‌নের দেবা‌শিষ বিশ্বাস জানান, তারা ঘটনাস্থ‌লে গি‌য়ে উদ্ধার কাজ শুরু ক‌রে‌ছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত