কাপ্তাই হ্রদে নৌকায় গণধর্ষণ

প্রকাশ : ১৪ ডিসেম্বর ২০১৬, ১৯:৪৫

জাগরণীয়া ডেস্ক

রাঙামাটির কাপ্তাই হ্রদের ইঞ্জিন চালিত নৌকায় তুলে এক আদিবাসী নারীকে (৩৫) ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় মঙ্গলবার রাতে ভুক্তভোগী নারী রাঙামাটির কোতয়ালী থানায় দু’জনকে আসামী করে একটি মামলা করেছেন। 

রাঙামাটি কোতয়ালী থানার এসআই লিমন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে ধর্ষণের অভিযোগে নৌকা চালক নজরুল ইসলামকে (৩২) আটক করছে পুলিশ। অভিযুক্ত নজরুলের বাড়ি রাঙামাটি শহরের রিজার্ভ বাজারের পুরান পাড়া। অপর অভিযুক্ত নিপু ত্রিপুরা (৩২) পলাতক রয়েছে। তার বাড়ি রিজার্ভ বাজারের আব্দুল আলী একাডেমীর নিচের বস্তিপাড়ায়।

ভুক্তভোগী নারী জানান, ছেলের চিকিৎসার জন্য গত সোমবার ১২ হাজার টাকা নিয়ে বরকলের উজ্জ্যাংছড়ি থেকে চট্টগ্রামে যাবার জন্য রিজার্ভ বাজারে পাহাড়িকা কাউন্টারে যান তিনি। সেখানে নিপু ত্রিপুরা নিজেকে স্থানীয় জেএসএস নেতা ও কবিরাজের পরিচয় দিয়ে তাকে বিভিন্ন প্রশ্ন করেন। নানান প্রশ্নের এক পর্যায়ে তিনি তাকে বালুখালী জেএসএস অফিসে যেতে হবে বলে রিজার্ভ বাজারের লঞ্চঘাটে নিয়ে যান। সেখান থেকে একটি বোটে তুলে কাপ্তাই হ্রদের নির্জন এলাকায় ভাসমান বোটের উপর বোট চালক নজরুল ইসলাম ও নিপু ত্রিপুরা দু’জনে মিলে পালাক্রমে তাকে ধর্ষণ করে। 

ধর্ষণের পর তার ছবি তোলে নিপু। এরপর এই বিষয়টি কাউকে না জানাতে বলে এবং জানালে এসব ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দেয় সে। 

ধর্ষণের পর সঙ্গে থাকা ১২ হাজার টাকাও নিপু ত্রিপুরা কেড়ে নেয় বলে জানান ভুক্তভোগী নারী। পরে সন্ধ্যার দিকে তাকে রিজার্ভ বাজারে নামিয়ে দিয়ে ধর্ষকরা পালিয়ে যায়।

কোতয়ালী থানার এসআই লিমন বলেন, ভুক্তভোগী নারীটি পুলিশের ভিকটিম সাপোর্ট সেন্টারে আছে। তাকে ডাক্তারী পরীক্ষার জন্য বুধবার রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেফতার হওয়া নজরুল পুলিশের হাজতে রয়েছে। আর নিপু ত্রিপুরাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত