সিলেটে প্রধানমন্ত্রীর জনসভা স্থগিত

প্রকাশ : ২১ নভেম্বর ২০১৬, ১২:১০

জাগরণীয়া ডেস্ক

সিলেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা স্থগিত করা হয়েছে। জেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার প্রেক্ষিতে এ জনসভা স্থগিত করা হয়। সূত্র-বাসস।

আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া সভা স্থগিতের বিষয়ে জানান, আগামী ২৩ নভেম্বর(বুধবার)সিলেটের আালিয়া মাদ্রাসা ময়দানে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার জনসভা স্থগিত করা হয়।জেলা পরিষদের নির্বাচনের তফসিল ঘোষণা করায় তার প্রতি সন্মান জানিয়ে জনসভাটি স্থগিত করা হয়।

আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও সিলেট মহানগর সভাপতি বদরুদ্দিন আহমেদ কামরানও জনসভা স্থগিত হওয়ার বিষয় নিশ্চিত করেছেন।  

রবিবার (২০ নভেম্বর) নির্বাচন কমিশন জেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে। ঘোষিত তফসিল অনুযায়ী, তিন পার্বত্য জেলা ব্যতীত দেশের ৬১টি জেলা পরিষদে ২৮ ডিসেম্বর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

নির্বাচনী আচরণবিধিতে এ সময়ের মধ্যে (তফসিল ঘোষণার পর থেকে নির্বাচন অনুষ্ঠানের আগ পর্যন্ত) কোনো রাজনৈতিক দলকে জনসভা করতে অনুমতি না দেওয়ার কথা বলা হয়। সেজন্য সিলেটের জনসভা স্থগিত করা হয়েছে।

তবে জনসভা স্থগিত করা হলেও সিলিট সফরে প্রধানমন্ত্রীর অন্যান্য কর্মসূচি অপরিবর্তিত থাকবে বলে।

সফরসূচি অনুযায়ী, ২৩ নভেম্বর প্রধানমন্ত্রী সিলেট সেনানিবাসের একটি অনুষ্ঠানে যোগ দেওয়া এবং হজরত শাহজালাল (র.) ও হজরত শাহপরান (র.) মাজার জিয়ারত করার কথা রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত