২৬ দিনেও শিশু পূজা ধর্ষণ ঘটনার কূলকিনারা নেই

প্রকাশ : ১৫ নভেম্বর ২০১৬, ১৮:০৭

জাগরণীয়া ডেস্ক

২৬ দিন পেরিয়ে গেছে দিনাজপুরের পার্বতীপুরের ৫ বছরের শিশু পূজাকে ধর্ষণ ঘটনার পর। এখনও পর্যন্ত এ ঘটনার কোনও কূলকিনারা করতে পারেনি পুলিশ। পুলিশের দাবি, মামলাটি এখনও তাদের কাছে স্পষ্ট নয়। একইসঙ্গে ঘটনায় জড়িত আরেক আসামিকে আটক করতেও পারেনি পুলিশ।

মূল অভিযুক্ত সাইফুল ইসলামকে আটক করলেও জিজ্ঞাসাবাদে তার মুখ খেলাতে পারেনি পুলিশ। তার কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য আদায়ের দাবি করলেও স্বীকারোক্তিমূলক জবানবন্দিও নিতে পারেনি পুলিশ।

ঘটনার সঙ্গে জড়িত আফজাল হোসেন কবিরাজ এখনও আটক করতে পারেনি পুলিশ। তাদের দাবি, আসামি মোবাইল ব্যবহার না করায় তাকে আইনের আওতায় নিয়ে আসা সম্ভব হচ্ছে না। তবে তাকে গ্রেফতার করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

তদন্ত কর্মকর্তা পার্বতীপুর থানার এসআই স্বপন কুমার চৌধুরী জানান, সাইফুলকে রিমান্ডে নেওয়ার পর তার কাছ থেকে বেশ কিছু তথ্য পাওয়া গেছে। যেসব যাচাই-বাছাই করা হচ্ছে। মামলার তদন্ত স্বার্থে এসব তথ্য প্রকাশ করা যাবে না।

প্রসঙ্গত, ১৮ অক্টোবর দুপুরে খেলতে গিয়ে রহস্যজনকভাবে নিখোঁজ হয় পার্বতীপুর উপজেলার জমিরের হাট তকেয়া পাড়ার ৫ বছর বয়সী পূজা। খোঁজাখুঁজি করে না পেয়ে রাতে পার্বতীপুর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করে পূজার বাবা। পরের দিন সকালে পূজাকে বাড়ির পার্শ্ববর্তী ক্ষেত থেকে অসুস্থ অবস্থায় উদ্ধার করা হয়। প্রথমে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ২০ অক্টোবর রাতে পূজার বাবা পার্বতীপুর থানায় একই গ্রামের জহির উদ্দিনের ছেলে সাইফুল ইসলাম ও আফজাল হোসেনকে আসামি করে একটি মামলা করেন।

ঘটনার ৭ দিন পর ২৫ অক্টোবর পুলিশ সাইফুলকে দিনাজপুরের ঈদগাহ বস্তি এলাকা থেকে গ্রেফতার করে। পরে তাকে ৭ দিনের রিমান্ডে নেয় পুলিশ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত