বরিশালে কলেজ ছাত্রীকে কুপিয়ে জখম

প্রকাশ : ১৭ অক্টোবর ২০১৬, ০০:০৮

জাগরণীয়া ডেস্ক

বরিশাল মহিলা কলেজের এক ছাত্রীকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। আহত ছাত্রীর নাম নিহারিকা হায়দার সাথি (২৫)। রোববার সন্ধ্যায় নগরীর বান্দরোডস্থ বঙ্গবন্ধু উদ্যান এলাকায় এ হামলার ঘটনা ঘটেছে। আহত সাথি বিএনপি নেতা অ্যাডভোকেট আলী হায়দার বাবুলের কন্যা।

ছাত্রীর মা ডালিয়া হায়দার জানান, বেশ কিছুদিন ধরে আমার মেয়ে সাথিকে হয়রানি করে যাচ্ছে নগরীর রাখালবাবু পুকুর এলাকার জামাল উদ্দিনের ছেলে রাজিম। সন্ধ্যার দিকে তিনি তার মেয়েকে চিকিৎসা করানো জন্য হাসপাতালের দিকে রওনা হয়। নগরীর বঙ্গবন্ধু উদ্যান এলাকায় পৌছুলে রাজিমসহ একদল যুবক মোটরসাইকেল করে এসে তাদের গতি রোধ করে। একপর্যায় তার মেয়েকে টানা হেচরা করে। শেষ পর্যন্ত চাকু দিয়ে তার মেয়ের বাম হাত জখম করে পালিয়ে যায় সন্ত্রাসীরা।

তিনি আরও বলেন, শনিবার রাতে ওই ছেলে আমাদের ফরিকবাড়ীস্থ বাস ভবনে প্রবেশ করে তার মেয়েকে টেনা হেচরা করেছিলো। এক পর্যায় ঘরের আসবারপত্র ভাংচুর ও তার মেয়েকে ব্লেড নিয়ে জখম করে। এ ঘটনার প্রেক্ষিতে রোববার কোতয়ালি থানার একটি অভিযোগ দাখিল করা হয়েছে।

শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডাঃ মামুন উর রশীদ জানান, মেয়েটির শরীরের বিভিন্ন স্থানে ফুলা জখম দেখা গেছে। এছাড়া বাম হাতের উপরে চাকু দিয়ে আঘাত করা হয়েছে। তাই তাকে এখানে ভর্তি পরামর্শ দেয়া হয়েছে।

এ ব্যপারে বরিশাল কোতয়ালি মডেল থানার ওসি মো. আওলাদ হোসেন জানান, ইতোমধ্যে ওই এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। এছাড়া এ ব্যপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত