চাকরির প্রলোভন দেখিয়ে কিশোরীকে ধর্ষণ

প্রকাশ : ১০ অক্টোবর ২০১৬, ১৫:১৮

জাগরণীয়া ডেস্ক

আশুলিয়ায় চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনার সঙ্গে জড়িত প্রতারক রফিকুল ইসলামকে (৩০) আটক করেছে পুলিশ। 

আশুলিয়ার টেঙ্গুরী এলাকার বোরহান হাজীর ভাড়া বাড়ি থেকে রবিবার (০৯ অক্টোবর) দুপুরে তাকে আটক করেছে আশুলিয়া থানা পুলিশ।

আটক রফিকুল টাঙ্গাইল জেলার সদর থানা এলাকার রাঙ্গাটেরা গ্রামের ছাফাই মন্ডলের ছেলে। সে টেঙ্গুরী এলাকায় বাসা ভাড়া থেকে চন্দ্রা এলাকায় অবস্থিত ওয়ালেট কারখানায় প্রিন্টিংয়ের শ্রমিক হিসেবে কাজ করতো।

এলাকাবাসী জানায়, টেঙ্গুরী এলাকার আক্কাস মন্ডলের বাড়ির ভাড়াটিয়া নাজিমুদ্দিনের কন্যাকে চাকরি দেওয়ার কথা বলে শনিবার (০৮ অক্টোবর) বাসা থেকে নিয়ে যায় রফিকুল। পরে তাকে গাজীপুরের কোনাবাড়ি এলাকার হিমালয় আবাসিক হোটেলে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে ওই কিশোরী বাসায় এসে আত্মহত্যার চেষ্টা করে। পরিবারের সদস্যরা আত্মহত্যার কারণ জানতে চাইলে ধর্ষণের বিষয়টি প্রকাশ পায়। এ ঘটনায় স্থানীয়রা রফিকুলকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মতিউর রহমান শরীফ জানান, রফিকুলকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে একটি মামলা হয়েছে। আর ওই কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত