প্রেম প্রত্যাখ্যান করায় তরুণীর ছবি দিয়ে পোস্টার!

প্রকাশ : ০৯ অক্টোবর ২০১৬, ১৮:২৮

জাগরণীয়া ডেস্ক

প্রেম প্রত্যাখ্যান করায় তরুণীর ছবিসহ অশ্লীল কথা লিখে গ্রামজুরে পোস্টার সাঁটানো হয়েছে। অবশ্য ঐদিনই বগুড়ার শিবগঞ্জ উপজেলার তেঘরি গ্রামে এসব অশ্লীল পোস্টার সাঁটানো ঘটনায় বখাটে কলেজ ছাত্র আবু মুছাকে পুলিশ গ্রেপ্তার করেছে।

শনিবার দিবাগত রাত সাড়ে ১১টায় নিজ বাড়ি থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে। 

গ্রেপ্তার আবু মুছা (২৫) শিবগঞ্জ এম এইচ কলেজের অনার্স বিভাগের  ছাত্র এবং রায়নগর ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের মকবুল হোসেনের ছেলে।

পুলিশ জানায়, শিবগঞ্জ পৌর এলাকার তেঘরি গ্রামের মেয়ে এবং শিবগঞ্জ এমএইচ কলেজের ডিগ্রি শ্রেণির ছাত্রীকে দীর্ঘ দিন ধরে বখাটে আবু মুছা প্রেম নিবেদন করে উত্যক্ত করে আসছে। কিন্তু মেয়েটি তাতে পাত্তা দিচ্ছিল না।

প্রেমে সাড়া না দেওয়ার আবু মুছা ক্ষুব্ধ হয়ে মেয়েটির ছবি ও নানা ধরনের অশ্লীল ভাষায় কথাবার্তা লিখে পোস্টার বানিয়ে শনিবার বিকেলে তেঘরি গ্রামে বিতরণ করে। এ বিষয়টি রাতে পুলিশকে জানানো হলে রাত সাড়ে ১১টায় তাকে গ্রেপ্তার করে থানায় আনা হয়।

মেয়েটির পরিবার থেকে জানানো হয়, বখাটে আবু মুছা দেড় বছর আগে ওই মেয়েকে উক্তত্য করার অভিযোগে গ্রামবাসী তাকে আটক করে থানায় দেন। পরে মুচলেকা দিয়ে ছাড়া পায়। পরবর্তী সময়ে ৮ মাস আগে দ্বিতীয় দফায় উক্ত্যক্ত করলে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এক মাসের করাদণ্ড দিয়ে জেল হাজতে পাঠানো হয়। 

মেয়ের বড় ভাই জানান, গত কয়েক মাস ধরে বখাটে মুছা আমার বোনের মোবাইল ফোনে ১২৯টি অশ্লীল ভাষায় মেসেজ পাঠিয়েছে। এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অশ্লীল ও নগ্ন ছবি পোস্ট করে আসছে। 

রবিবার দুপুরে শিবগঞ্জ থানার ওসি মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগ পাওয়ার পরই বখাটে যুবককে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত