লক্ষ্মীপুরে প্রবাসীর স্ত্রীকে হত্যার অভিযোগ

প্রকাশ : ০২ সেপ্টেম্বর ২০১৬, ১৪:০২

জাগরণীয়া ডেস্ক

লক্ষ্মীপুরে যৌতুক দাবিতে নামের এক প্রবাসীর স্ত্রীকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে শ্বশুর বাড়ির লোকজনের বিরুদ্ধে। নিহতের নাম কহিনুর বেগম (৩০)। তিনি ওমান প্রবাসী কামাল হোসেনের স্ত্রী ও দুই সন্তানের জননী। 

বৃহস্পতিবার (সেপ্টেম্বর) রাত ১০টার নিহতের মৃতদেহ লক্ষ্মীপুর সদর হাসপাতালে ময়না তদন্ত শেষে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়। ঘটনার পর থেকে শ্বশুর বাড়ির লোকজন পলাতক রয়েছে বলে স্থানীয়রা জানান।  

এর আগে দুপুরে সদর উপজেলার গন্ধব্যপুর গ্রামের শ্বশুর বাড়ি থেকে কহিনুরের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। তবে এটি হত্যাকাণ্ড না আত্মহত্যা তা জানাতে পারেনি পুলিশ। 

নিহত কহিনুরের বাবা সাফিউল্লাহ অভিযোগ করে বলেন, মেয়েকে বিয়ে দেওয়ার পর থেকে ১৩ বছর ধরে তাকে কারণে অকারণে মারধর করতো তার শ্বশুর বাড়ির লোকজন। মেয়ের জামাইকে বিদেশ পাঠাতে যৌতুক হিসেবে সমস্ত টাকা তারা (কহিনুরের পরিবার) বহন করেছেন। সর্বশেষ কহিনুরের দেবর জিল্লালকে বিদেশ পাঠাতে আরো ১ লাখ টাকা যৌতুক দাবি করায় তা দিতে আমরা অপারগতা প্রকাশ করি। এতে ক্ষিপ্ত হয়ে কহিনুরকে তার শ্বশুর মোঃ গাজী, জিল্লাল, বাহারসহ কয়েকজনে মিলে তাকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যার পর লাশ ঝুলিয়ে রাখে বলে অভিযোগ করেন তিনি। 

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমান মিয়া জানান, শ্বশুর বাড়ি থেকে কহিনুরের লাশ উদ্ধার করা হয়েছে। থানায় এখনো পর্যন্ত মামলা হয়নি, ময়না তদন্ত প্রতিবেদন পাওয়ার পর ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত