বাঁচতে পারলো না রিশা

প্রকাশ : ২৮ আগস্ট ২০১৬, ১৫:৪১

জাগরণীয়া ডেস্ক

বয়স মাত্র ১৪, অষ্টম শ্রেণীতে পড়তো। জীবনের মানে এখনো বুঝা হয়ে উঠেনি। অথচ তার আগেই মৃত্যুকে আলিঙ্গন করতে হলো তার। কে জানতো, টেইলার্সে একটি জামা বানাতে যাওয়ার ঘটনা হয়ে উঠবে তার প্রাণ ঘাতক?

ঢাকার কাকরাইলে তিন দিন আগে বখাটে এক যুবকের ছুরিতে আহত হয় উইলস লিটল ফ্লাওয়ার স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী সুরাইয়া আক্তার রিশা। গত বুধবার দুপুরে স্কুলের সামনে ফুটওভার ব্রিজের উপরে রিশার পেট ও হাতে ছুরি মেরে পালিয়ে যায় এক ‘বখাটে যুবক’। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে সে মারা গেছে।

রিশার মা তানিয়া বেগমের বরাত দিয়ে রমনা থানার ওসি মশিউর রহমান সেদিন জানিয়েছিলেন, "কয়েক মাস আগে ইস্টার্ন মল্লিকার বৈশাখী টেইলার্সে একটি জামা বানাতে দিয়েছিলেন তিনি। যোগাযোগের জন‌্য সেখানে তিনি নিজের ফোন নম্বর দিয়েছিলেন। ওবায়েদ নামে ওই দোকানের এক কর্মচারী ফোন করে রিশাকে বিরক্ত করছিল। এ কারণে রিশার মা ওই মোবাইল সিমটি বন্ধ করে দেন। তার ধারণা, ওবায়েদই রিশাকে ছুরি মেরেছে”।

পরে ওই টেইলার্সে গিয়ে পুলিশ জানতে পারে, ওবায়েদ দুই মাস আগে চাকরি ছেড়ে সেখান থেকে চলে গেছেন।

উপ কমিশনার মারুফ হোসেন সরদার জানান, রিশার মা বুধবারই ওবায়েদকে আসামি করে রমনা থানায় একটি মামলা করেছেন।

পুলিশ বৈশাখী টেইলার্সের চার কর্মচারীকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করলেও ওবায়েদকে এখনও আটক করা যায়নি বলে এই পুলিশ কর্মকর্তা জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত