টঙ্গীতে নিজ ঘর থেকে কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশ : ২৯ এপ্রিল ২০২৩, ১৭:৫৮

জাগরনীয়া ডেস্ক

গাজীপুরের টঙ্গীর সুরতরঙ্গ রোডের হোসেন মিয়ার বাড়িতে আফসানা সায়মন হীরা (২৩) নামে এক কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। খবর পেয়ে টঙ্গী পশ্চিম থানা পুলিশ শনিবার (২৯ এপ্রিল) সকালে নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর মর্গে পাঠিয়েছে।

নিহত হীরা চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার হর্নিদুর্গাপুর গ্রামের মৃত জাহিদুল ইসলামের মেয়ে। 

নিহতের মা খাদিজা বেগম জানান, তিনি তার দুই মেয়ে আফসানা সায়মন মুক্তা ও আফসানা সায়মন হীরাকে নিয়ে ওই বাড়ির চতুর্থ তলায় ভাড়া বাসায় বসবাস করে আসছেন। ছোট মেয়ে হীরা ঢাকার কানাডা বাংলাদেশ ইনস্টিটিউট অব মেডিকেল টেকনোলজি-সিবিআইএমটিতে পড়াশোনা করে আসছিল। গতকাল রাত ৮টার দিকে হীরা তার শোবার কক্ষের দরজা আটকে শুয়ে পড়ে। 

পরে রাত সাড়ে ১০টার দিকে তিনি মেয়েকে ডাকাডাকি করে কোনো সাড়া না পেয়ে তার কক্ষে গিয়ে শুয়ে পড়েন। একপর্যায়ের শনিবার ভোর সাড়ে ৫টার দিকে ফজর নামাজ পড়ার জন্য উঠে তিনি ফের মেয়েকে ডাকাডাকি করেন। এতেও কোনো সাড়া শব্দ না পেয়ে কক্ষের ভেন্টিলেটর দিয়ে উঁকি মারেন। এ সময় জানালার গ্রিলের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লাগানো মেয়ের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে ডাকচিৎকার শুরু করেন তিনি। 

পরে আশপাশের লোকজন থানায় খবর দিলে টঙ্গী পশ্চিম থানা পুলিশ শনিবার সকাল সোয়া ৮টার দিকে কক্ষের দরজা ভেঙে নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর শহিদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে টঙ্গী পশ্চিম থানার ওসি মো. শাহ আলম বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর মর্গে পাঠানো হয়েছে। থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

জাগরণীয়া.কম/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত