বঙ্গবাজারের পোড়া কাপড় কিনলেন নায়িকা বুবলী

প্রকাশ : ০৫ এপ্রিল ২০২৩, ১৮:৫৮

বিনোদন ডেস্ক

 

রাজধানীর বঙ্গবাজারে স্মরণকালের ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় শুধু দোকানপাট-জিনিসপত্রই নয়, এদিন পুড়ে গেছে অনেকের স্বপ্নও। দু’চোখ জুড়ে তাদের অশ্রুধারা। মঙ্গলবার (৫ এপ্রিল) ভোরের এই দুর্ঘটনায় ব্যাপক ক্ষতিগ্রস্থদের মলিন মুখে কিছুটা হাসি ফোটাতে উদ্যোগ নিয়েছে স্বেচ্ছাসেবী সংগঠন বিদ্যানন্দ ফাউন্ডেশন।

এই সংগঠনটি বঙ্গবাজারের পুড়ে যাওয়া কাপড় সংগ্রহ করে সেগুলোকে সংস্কার করে বিক্রি করছে ক্রেতাদের মাঝে। আর তাতে সাড়া দিচ্ছেন সমাজের সর্বস্তরের লোকেরা, বাদ যাননি সিনে তারকারাও। এদিন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শবনম বুবলী বঙ্গবাজারের পুড়ে যাওয়া কিছু কাপড় কিনেছেন। নিজের ফেসবুক পেজে পোস্ট করে নিজেই জানালেন সেকথা।

বুধবার (৫ এপ্রিল) সন্ধ্যায় ফেসবুকে কাপড় কেনার তিনটি ছবি পোস্ট করেন বুবলী। ক্যাপশনে লেখেন, ‘বঙ্গবাজারের পুড়ে যাওয়া কিছু কাপড় আজ কিনে নিলাম বিদ্যানন্দর কাছ থেকে। যে টাকা পৌঁছে দেওয়া হচ্ছে ক্ষতিগ্রস্ত বিক্রেতাদের কাছে।’

শুধু নিজেই কিনে ক্ষান্ত থাকেননি নায়িকা। পুড়ে যাওয়া কাপড় কিনে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের পাশে দাঁড়াতে আহ্বান জানান সবাইকে।

প্রসঙ্গত, আজ বিদ্যানন্দ ফাউন্ডেশন থেকে এক লাখ টাকায় পোড়া একটি লুঙ্গি কিনেছেন জনপ্রিয় সংগীতশিল্পী তাহসান খান। সামনে হয়তো এভাবে আরও অনেকেই এগিয়ে আসবেন। সংগঠনটির পক্ষ থেকেও সবাইকে এগিয়ে আসতে অনুরোধ জানানো হয়েছে।

জাগরণীয়া.কম/ডিআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত