দামুড়হুদায় মা ও দুই ছেলে কুপিয়ে জখম

প্রকাশ : ১৯ আগস্ট ২০১৬, ১৯:৩০

জাগরণীয়া ডেস্ক

চুয়াডাঙ্গার দামুড়হুদায় দা দিয়ে কুপিয়ে মাসহ দুই ছেলেকে জখম করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। মারাত্মক আহতবস্থায় মালেকা বেগম (৪৬) ও তার দু ছেলে স্বপন (২৫) এবং মাসুদকে (২২) দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। রবিউল নামের এক বৃদ্ধকে ধাক্কা মেরে ফেলে দেয়ার জের ধরেই ওই ঘটনার সূত্রপাত বলে প্রতিপক্ষরা জানিয়েছেন। 

শুক্রবার (১৯ আগস্ট) দুপুরে দামুড়হুদা সদর ইউনিয়নের চিৎলা হাইস্কুলপাড়ায় ওই রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দামুড়হুদার চিৎলা হাইস্কুল পাড়ার শহিদুল ইসলামের বসতবাড়ির পাশেই প্রায় ৬/৭ বছর আগে নিজ জমিতে পুকুর খনন করেন একই গ্রামের মৃত হযরত আলীর ছেলে রবিউল ইসলাম। বসতবাড়ির পাশেই পুকুর খনন করায় সম্প্রতি শহিদুল ইসলামের বাড়ির সীমানা প্রাচিলের বেশকিছু অংশ ভেঙ্গে পড়েছে। 

ওই ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার দুপুরে পুকুর মালিক রবিউলের সাথে শহিদুলের ছেলে স্বপনের কথাকাটাকাটি হয়। এরই এক পর্যায়ে রবিউলের দু ছেলে মিন্টু (৩৫) ও লিটন (৩০), মিন্টুর ছোট চাচা ইনছান (৪৮), ইনছানের ছেলে টোটন (২৫) ও মৃত মঙ্গল শেখের ছেলে রশিদ (৩২) ছিপ দা’সহ লাঠিসোটা নিয়ে শহিদুলের বাড়িতে গিয়ে শহিদুলের স্ত্রী মালেকা বেগমসহ তার দু’ছলে স্বপন ও মাসুদকে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে। এ সময় তারা বাড়িঘরে হামলা চালিয়ে লুটপাট করে বলেও অভিযোগ করা হয়েছে। 

এ ঘটনায় আহত স্বপনের চাচা টোটন বাদি হয়ে রবিউলের দু ছেলে মিন্টু ও লিটনসহ মোট ৫ জনকে আসামি করে দামুড়হুদা থানায় মামলা করেছেন। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত