সাতক্ষীরায় গৃহবধূর বিনা চিকিৎসায় সন্তান প্রসবের ঘটনায় তদন্তে পুলিশ

প্রকাশ : ০৭ মে ২০২০, ১৯:২৬

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরায় গৃহবধূর বিনা চিকিৎসায় সন্তান প্রসবের ঘটনায় তদন্তে নামল পুলিশ সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসা না পেয়ে অন্তঃসত্তা গৃহবধূর প্রসব সংক্রান্ত বিষয়ে তদন্তে ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মির্জা সালাউদ্দিন ও উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী।

উল্লেখ্য:গত পহেলা মে সকাল সাড়ে ৬ টার দিকে অন্তঃসত্ত্বা এক গৃহবধূ কয়েকটি হাসপাতাল ও ক্লিনিক ঘুরে চিকিৎসা না পেয়ে সাতক্ষীরা সদর হাসপাতালে আসেন। কিন্তু সেখানের কর্তব্যরত চিকিৎসক ও নার্স ওই গৃহবধূকে চিকিৎসা না দেওয়ায় হাসপাতালের বাইরে ভ্যানের উপর সন্তান প্রসব করে সে।

এ ঘটনায় কোনও বেসরকারী হাসপাতাল ও ক্লিনিক এর ইচ্ছাকৃতভাবে সেবা না দেওয়ার ঘটনা ঘটেছে কিনা এবং সাতক্ষীরা সদর হাসপাতাল এর কোন ডাক্তার,নার্স, কর্মকর্তা ও কর্মচারীদের চিকিৎসা প্রদানের ক্ষেত্রে কোন প্রকার গাফলতি ছিল কিনা। সে বিষয়ে সাতক্ষীরার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃবদিউজ্জামান কে প্রধান করে ৩ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করেন জেলা প্রশাসক মোস্তফা কামাল। বৃহস্পতিবার (৭ মে) দুপুরের সময় তদন্ত কমিটির সদস্য অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাউদ্দিন ও সদর উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী ঘটনা স্থল পরিদর্শন করেন। এবং হাসপাতাল কর্তৃপক্ষের গাফলতি ছিল কিনা সে বিষয়ে তদন্ত করেন।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)  মির্জা সালাউদ্দিন বলেন সদর হাসপাতালের সিসি ক্যামেরা ফুটেজ গুলি বিশ্লেষণ করা হয়েছে। এবং ঘটনার তদন্ত অব্যাহত রয়েছে।তদন্তে শেষে ঘটনার প্রকৃত রহস্য উদঘাটন করতে পারবেন বলে তিনি জানান।

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত