আশুলিয়ায় নারী শ্রমিকের বস্তাবন্দি মৃতদেহ উদ্ধার

প্রকাশ : ২২ মার্চ ২০২০, ১৩:০৯

জাগরণীয়া ডেস্ক

সাভারের আশুলিয়ায় একটি বাড়ির তালাবদ্ধ কক্ষ থেকে শাহিনা খাতুন (২৫) নামে এক পোশাক শ্রমিকের অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত শাহিনা খাতুন কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার চরসাদীপুর গ্রামের বাসিন্দা। তিনি আশুলিয়ার তৈয়বপুর এলাকায় ভাড়া বাসায় থেকে সাভারের হেমায়েতপুরে এবি অ্যাপারেলস লিমিটেড কারখানায় স্যুইং অপারেটর হিসেবে কাজ করতেন।

শনিবার (২১ মার্চ) দুপুরে আশুলিয়ার তৈয়বপুর এলাকায় ইয়ারপুর ইউনিয়ন কৃষক লীগের সভাপতি হাজী জিল্লুর রহমানের মালিকানাধীন বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, গত ১ মার্চ তরুণী শাহিনা খাতুন ও তার সাথে আসা শরিফুল ইসলাম নামে এক যুবক নিজেদের দম্পতি পরিচয় দিয়ে ওই বাড়ির একটি কক্ষ ভাড়া নেন। এরপর শুক্রবার (২০ মার্চ) ছুটির দিন সকাল থেকে তাদের কক্ষের দরজা বাইরে থেকে তালাবদ্ধ অবস্থায় পাওয়া যায়। পরে শনিবার সকালে কক্ষের ভিতর থেকে দুর্গন্ধ বের হলে বিষয়টি পুলিশকে জানানো হয়। দুপুর পুলিশ তালা ভেঙ্গে কক্ষে প্রবেশ করে ওই তরুণীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ফজর আলী বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধে হত্যার পর স্বামী পরিচয়দানকারী যুবক শরিফুল পালিয়ে গেছেন। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত