কুয়াকাটায় হোটেল থেকে তরুণীর মরদেহ উদ্ধার

প্রকাশ : ০৩ মার্চ ২০২০, ১৫:১৮

জাগরণীয়া ডেস্ক

পটুয়াখালীর কুয়াকাটা পর্যটনকেন্দ্র এলাকার একটি আবাসিক হোটেলের কক্ষ থেকে রিসিতা নামে এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ৩ মার্চ (মঙ্গলবার) সকাল ছয়টার দিকে ওই মরদেহ উদ্ধার করে মহিপুর থানা পুলিশ।

মহিপুর থানা পুলিশ জানিয়েছে, ২৯ ফেব্রুয়ারি বেলা সাড়ে তিনটার দিকে পর্যটক হিসেবে এসে দুই তরুণ-তরুণী কুয়াকাটার হলিডে ইন হোটেলে ওঠেন। ৩ মার্চ (মঙ্গলবার) সকালে পুলিশ ওই কক্ষ থেকে তরুণীর লাশ উদ্ধার করে। হোটেলের নিবন্ধন খাতায় তরুণের নাম রাজ্জাক এবং তরুণীর নাম ঈশিতা লেখা আছে। বাড়ির ঠিকানা দেওয়া আছে যশোরের কেশবপুর। পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

হোটেলের কর্মচারীরা জানিয়েছেন, হোটেলে ওঠার পর থেকেই ওই তরুণ-তরুণীকে একসঙ্গে হোটেল থেকে বের হতে এবং ফিরতে দেখেছেন। তবে ২ মার্চ (সোমবার) বিকেল থেকে তরুণটিকে আর দেখা যায়নি। রাত গভীর হোটেলের কর্মচারীরা ওই কক্ষটিতে ধাক্কা দিয়ে কোনো সাড়া পাননি। এরপর পুলিশে খবর দেওয়া হলে পুলিশ গিয়ে কক্ষটি খুলে তরুণীর মরদেহ উদ্ধার করে।

মহিপুর থানার পরিদর্শক (তদন্ত) মাহবুব আলম জানান, মরদেহটি বিছানার ওপর শোয়ানো ছিল। গলায় দাগ এবং ঘাড়টি মটকানো ছিল। হোটেল থেকে মরদেহ উদ্ধার করে থানায় এনে রাখা হয়েছে। মরদেহের সুরতহাল তৈরি করা হয়েছে। ময়নাতদন্ত শেষে বলা যাবে এটি হত্যা না আত্মহত্যা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত