জিন তাড়ানোর নামে ধর্ষণ, কবিরাজ গ্রেপ্তার

প্রকাশ : ৩০ সেপ্টেম্বর ২০১৯, ১৪:৩৭

জাগরণীয়া ডেস্ক
গ্রেপ্তার কবিরাজ শরিফ উদ্দিন

জিন তাড়ানোর চিকিৎসার নামে এক তরুণীকে ধর্ষণের অভিযোগে কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলায় এক কবিরাজকে জেলা কারাগারে পাঠিয়েছেন আদালত। 

২৭ সেপ্টেম্বর (শুক্রবার) রাতে শরিফ উদ্দিন (৬০) নামে ঐ কবিরাজকে গ্রেপ্তার করা হয়। ২৯ সেপ্টেম্বর (রবিবার) কিশোরগঞ্জের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আব্দুন নূর তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। 

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) ময়নাল হোসেন জানান, পরিবারের সবাই পোশাক শ্রমিকের কাজের সাথে যুক্ত হওয়ার সুবাদে মা-বাবার সঙ্গে গাজীপুরে থাকেন ঐ তরুণী। দীর্ঘদিন ধরে নানা শারীরিক সমস্যায় ভুগছিলেন তিনি। প্রতিবেশী এক নারীর পরামর্শে ১৫/২০ দিন আগে মেয়েকে চিকিৎসার জন্য শরিফ উদ্দিন কবিরাজের কাছে নিয়ে যান ঐ তরুণীর মা। এসময় পাঁচ হাজার টাকা দিয়ে তার কাছ থেকে দুটি তাবিজ নিয়ে যান তিনি। কিন্তু তাতেও ঐ তরুণী সুস্থ না হওয়ায় ২৭ সেপ্টেম্বর (শুক্রবার) রাতে আবার মেয়েকে কবিরাজের বাড়ি নিয়ে যান তার মা। তখন কবিরাজ জানান মেয়েটির উপর জিনের আছর পড়েছে। এরপর তরুণীর মাকে বাইরে বসিয়ে রেখে তরুণীকে আরেকটি ঘরে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যান ঐ কবিরাজ।

করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমিনুল ইসলাম জানান, শুক্রবার রাতেই কবিরাজ শরিফ উদ্দিনকে আসামি করে করিমগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন ঐ তরুণীর মা। পরে পুলিশ অভিযান চালিয়ে রাতেই ঐ কবিরাজকে গ্রেপ্তার করে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত