বিয়ের প্রলোভনে ৪ বছর ধরে ধর্ষণ

প্রকাশ : ২৬ আগস্ট ২০১৯, ১৮:৩৪

জাগরণীয়া ডেস্ক

জামালপুর জেলার বকশীগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে এক কলেজছাত্রীকে টানা ৪ বছর ধরে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। ২৫ আগস্ট (রবিবার) সন্ধ্যায় ভুক্তভোগী মেয়েটি প্রাক্তন গৃহশিক্ষক উকিল মিয়াকে আসামি করে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। 

জানা যায়, ২০১৩ সালে ঐ নারী এসএসসি পরীক্ষা দেন। সেসময় তার গৃহশিক্ষক ছিলেন বকশীগঞ্জ উপজেলার নিলক্ষিয়া ইউনিয়নের পাগলাপাড়া গ্রামের আবুল হাসেমের ছেলে উকিল মিয়া। একপর্যায়ে তাদের মধ্যে ঘনিষ্ঠ সর্ম্পক গড়ে ওঠে। এরপর বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে ধর্ষণ করেন উকিল মিয়া। ধর্ষণের ভিডিও চিত্রও ধারণ করে রাখেন উকিল মিয়া। এই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে গত ৪ বছর ধরে তাকে ধর্ষণ করা হয়। এমনকি এই ভিডিও ও ছবি ব্যবহার করে পর্যায়ক্রমে ২ লক্ষাধিক টাকা হাতিয়ে নেন তিনি। সর্বশেষ ৩ লাখ টাকাও দাবি করেন ধর্ষক উকিল মিয়া। 

ঐ তরুণী জানান, ধর্ষক উকিল মিয়া আমাকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে তার ছবি ও ভিডিও করে আমাকে হুমকি দেয়। আমি সামাজিক ও পারিবারিক সম্মানের কথা চিন্তা করে কাউকে কিছু বলিনি। তার হাত থেকে বাঁচতে ইতোমধ্যেই তাকে প্রায় ২ লাখ টাকা তুলে দেই। এখন আমার পরিবারের কাছ থেকে আরও ৩ লাখ টাকা দাবি করেছেন। 

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মাহাবুবুল আলম জানান, ধর্ষক উকিল মিয়াকে ধরতে পুলিশ সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত