কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

প্রকাশ : ২৭ জুলাই ২০১৯, ২১:৩৯

জাগরণীয়া ডেস্ক

এক কলেজছাত্রীকে (১৭) ধর্ষণের অভিযোগে নোয়াখালী শহরে নির্যাতিত ছাত্রীর বোন বাদী হয়ে সুধারাম থানায় থানায় মামলা করেছেন। ২৭ জুলাই (শনিবার) এ মামলা দায়েরের আগে প্রাথমিক অভিযোগের ভিত্তিতে ২৬ জুলাই (শুক্রবার) রাতে শহরের স্টেশন রোড এলাকা থেকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত মো. রাজু (২৫) নামের এক যুবককে আটক করে পুলিশ।

পরিবারের অভিযোগের বরাত দিয়ে সুধারাম থানার পুলিশ জানায়, মাইজদী বাজারের একটি বিদ্যালয়ে পিয়নের চাকরি করা রাজু ঐ কলেজছাত্রীর পূর্বপরিচিত। গত ২৪ জুলাই (বুধবার) দুপুরে কলেজ থেকে বাড়ি ফেরার পথে রাজু কৌশলে ঐ ছাত্রীকে তার কর্মস্থলে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন। সেদিনই ধর্ষণের শিকার ছাত্রীকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

শুক্রবার রাতে পরিবারের পক্ষ থেকে সুধারাম থানায় ঘটনাটি জানানো হলে পুলিশ রাতেই অভিযুক্ত রাজুকে ধরতে বিভিন্ন স্থানে অভিযান চালায়। পরে রাত সাড়ে ১২টার দিকে শহরের স্টেশন সড়ক থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় শনিবার ছাত্রীর বড় বোন বাদী হয়ে থানায় নারী শিশু নির্যাতন দমন আইনে রাজুর বিরুদ্ধে মামলা করেছেন। 

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীর হোসেন বলেন, শনিবার দুপুরে রাজুকে ঐ মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হলে আদালত তার জামিন নামঞ্জুর করে জেলা কারাগারে পাঠানোর আদেশ দেন। এদিকে ধর্ষণের শিকার ঐ ছাত্রীর নোয়াখালী জেনারেল হাসপাতালে আজ ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত