চাঁদপুরে স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যা

প্রকাশ : ১৪ জুলাই ২০১৯, ২০:৩০

জাগরণীয়া ডেস্ক

চাঁদপুরে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে কুপিয়ে হত্যার পর এক ব্যক্তি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে পুলিশ জানিয়েছে। নিহতরা হলেন- ওই এলাকার খোরশেদ আলম পাটোয়ারী (৬০) ও তার স্ত্রী  তার স্ত্রী বেবী বেগম (৫০)। 

১৪ জুলাই (রবিবার) ভোরে উপজেলার বালিয়া ইউনিয়নের গুলিশা গ্রামে এ ঘটনা ঘটে।

চাঁদপুর সদর মডেল থানার পরিদর্শক (ওসি) আব্দুর রব জানান, তিন মেয়ের বিয়ে দিয়ে ঐ দম্পতি বাড়িতে একাই থাকতেন। পারিবারিক কলহের জেরে স্বামী খোরশেদ প্রায়ই তার স্ত্রীকে মারধোর করতেন বলে জানা গেছে। কলহের জেরেই রবিবার ভোরে স্ত্রীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেন খোরশেদ। পরে সকাল সাড়ে ৮টার দিকে চাঁদপুর শহরের মিশন রোড এলাকায় কুমিল্লা থেকে চাঁদপুরগামী ডেমু ট্রেনের নিচে ঝাঁপ দেন খোরশেদ।  তাৎক্ষণিক খোরশেদকে উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

বেবী বেগমের ভাই মফিজুল ইসলাম বলেন, সদর হাসপাতাল থেকে ফোন করে তার বোন জামাইয়ের মৃত্যুর খবর দেওয়া হয়। খবর পেয়ে বোনের বাড়ি গেলে সেখানে বাইরে থেকে তালা ঝুলতে দেখা যায়। তালা ভেঙে ভেতরে গেলে সেখানে বোনের রক্তাক্ত লাশ দেখতে পান তিন।

পরিদর্শক আব্দুর রব বলেন, ঘটনার কারণ তাৎক্ষণিকভাবে জানা যায়নি। পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে তারা ধারণা করছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত