বান্দরবানে নারীকে গণধর্ষণ ও মারধরের অভিযোগ

প্রকাশ : ১৭ এপ্রিল ২০১৯, ২২:৩১

জাগরণীয়া ডেস্ক

বান্দরবানের লামা উপজেলায় এক নারীকে গণধর্ষণ ও ধর্ষণের পর মারধরের অভিযোগ উঠেছে। ১৬ এপ্রিল (মঙ্গলবার) দুপুরে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের এক তামাক ক্ষেতে এই ঘটনা ঘটে বলে জানিয়েছেন ২২ বছর বয়সী ঐ নারী। 

ভিকটিম জানান, বদুঝিরি এলাকার নূর হোসেন, বড় ছনখোলা এলাকার নূর মোহাম্মদ ও কুমারী এলাকার মো. রুবেল জোর করে তাকে মদ খাইয়ে তামাক ক্ষেতে নিয়ে ধর্ষণ করেন। বিকেল পাঁচটার দিকে স্থানীয়রা তাকে উদ্ধার করে নিয়ে আসার সময় ইউনিয়ন পরিষদের (ইউপি) এক সদস্য মো. কামাল উদ্দিন ও তার ছেলে কাফি উদ্দিন ঐ নারীকে মারধর করেন এবং তার কাছ থেকে কোন অভিযোগ না শুনেই তিন ইউপি সদস্য মো. সহিদুজ্জামান, কামাল উদ্দিন ও সংরক্ষিত নারী সদস্য আনাই মারমা বাজারে প্রকাশ্যে বিচার বসিয়ে সাদা কাগজে ঐ নারীর টিপ সই নেন। তাকে এই ব্যাপারে আর কোন অভিযোগ করতে নিষেধ করে অভিযুক্ত নূর হোসেন, নূর মোহাম্মদ ও রুবেলকে বাড়ি চলে যেতে বলেন তারা। 

এই ঘটনায় মঙ্গলবার দিবাগত রাত একটার সময় নূর হোসেন নামের একজনকে আটক করেছে পুলিশ।

এ ব্যাপারে লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপ্পেলা রাজা নাহা বলেন, ধর্ষণের অভিযোগে নূর হোসেন নামের একজনকে আটক করা হয়েছে। নির্যাতনের শিকার ঐ নারী এখন থানায় পুলিশের হেফাজতে রয়েছেন। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত