১২ দিনেও উদ্ধার হয়নি সপ্তমশ্রেনীর এক স্কুলছাত্রী

প্রকাশ : ২৯ মার্চ ২০১৯, ২০:৫২

জাগরণীয়া ডেস্ক

অপহরণের ১২ দিন পেরিয়ে গেলেও জামালপুরের মেলান্দহ উপজেলায় সপ্তম শ্রেণির এক স্কুলছাত্রীকে এখনও উদ্ধার করা সম্ভব হয়নি। এ ঘটনায় ঐ ছাত্রীকে উত্ত্যক্তকারী মো. সোহেল রানা (২০) এর বিরুদ্ধে অভিযোগ এনেছে ছাত্রীটির পরিবার। 

ওই ছাত্রীর মা বলেন, স্কুলে আসা যাওয়ার পথে বখাটে সোহেল প্রায়ই আমার মেয়েকে উত্ত্যক্ত করতো। আমার এক দেবর ওই বখাটেকে নিষেধও করেছিল কিন্তু ঐ সোহেল তা শুনে নি। গত ১৬ মার্চ স্কুল থেকে বাড়ি ফেরার পথে অপহৃত হয় আমার মেয়ে। অপহরণের তিন দিন পর্যন্ত স্থানীয়ভাবে উদ্ধারের চেষ্টা করা হয়। ওই বখাটের আত্মীয়স্বজনের কাছে কতই না অনুরোধ করেছি আমার মেয়েটাকে দিয়ে দিতে। কিন্তু তারা শোনেনি। অবশেষে ১৯ মার্চ স্থানীয় থানায় মামলা করি। এখন মামলা তুলে নেয়ার জন্য সোহেলের বাড়ি থেকে চাপ দিচ্ছে। মামলা না তুলে নিলে মেয়েকে আর কোনদিনই ফেরত পাবো না বলে জানিয়েছে। 

এ বিষয়ে জানতে সোহেলের বাড়িতে যাওয়া হলেও সেখানে কাউকে পাওয়া যায়নি। ঘটনার পর থেকেই তারা সবাই পলাতক বলে জানা গেছে। 

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাখাওয়াত হোসেন বলেন, মামলা হওয়ার পর সোহেলের এক দূর সম্পর্কের দাদা নিমু মিয়া (৫৮) নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে ওই ছাত্রীকে উদ্ধারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। আশা করি, দ্রুত সময়ের মধ্যে ওই ছাত্রীকে উদ্ধার করা যাবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত