শিবগঞ্জে ছাত্রীকে ধর্ষণচেষ্টা, গ্রেপ্তার ৩

প্রকাশ : ০৮ মার্চ ২০১৯, ১৩:৩৭

জাগরণীয়া ডেস্ক

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় ষষ্ঠ শ্রেণির মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে দায়ের করা মামলায় কারিমুল ইসলাম ওরফে কারেন্ট (৩০), আনারুল ইসলাম (৪৮) ও তার শ্যালিকা শিউলি বেগম (২৫) নামে তিন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

৭ মার্চ (বৃহস্পতিবার) সকালে নিজ বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এর আগে, এদিন ভোরে ওই ছাত্রীর মা বাদী হয়ে শিবগঞ্জ থানায় মামলাটি দায়ের করেন। এই তিন আসামি শিবগঞ্জ উপজেলার বাসিন্দা।

শিবগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) জুলহাস মৃধা জানান, গত মঙ্গলবার (৫ মার্চ) ভোরে মাদ্রাসার ছাত্রী নিজ বাড়ি থেকে মাদ্রাসা যাচ্ছিলো। পথে আনারুলের শ্যালিকা শিউলি ওই ছাত্রীটিকে প্রলোভন দিয়ে তার বাড়িতে নিয়ে যান। পরে কারেন্ট আলী ও আনারুল মেয়েটিকে ধর্ষণের চেষ্টা করেন। এসময় মেয়েটির চিৎকারে স্থানীয়রা ছুটে এলে তারা পালিয়ে যান। পরে স্থানীয়দের সহায়তায় মেয়েটিকে তার বাবা উদ্ধার করে নিয়ে বাড়ি নিয়ে যান। এ ঘটনায় ৭ মার্চ (বৃহস্পতিবার) ভোরে ওই ছাত্রীর মা বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন। মামলার পরপরই অভিযান চালিয়ে ওই তিনজনকে গ্রেপ্তার করা হয়।

ওই ছাত্রীর জবানবন্দি নেওয়ার জন্য তাকে আদালতে পাঠানো হয়েছে। এছাড়া গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় ডাকাতির একাধিক মামলা রয়েছে বলেও জানান এসআই জুলহাস মৃধা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত