কুষ্টিয়ায় ধর্ষণ মামলার আসামির যাবজ্জীবন কারাদণ্ড

প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:১৬

জাগরণীয়া ডেস্ক

ধর্ষণ ও মামলায় অভিযোগ প্রমাণিত হওয়ায় কুষ্টিয়ার মিরপুরে নান্টু নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করেছেন আদালত। এসময় আসামি আদালতে উপস্থিত ছিলেন।

২৫ ফেব্রুয়ারি (সোমবার) দুপুরে কুষ্টিয়ার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা ও দায়রা জজ) মুন্সি মো. মশিয়ার রহমান এ আদেশ দেন। 

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের এপিপি অ্যাডভোকেট আকরাম হোসেন দুলাল জানান, মামলার তদন্ত শেষে পুলিশ নান্টুর বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। পরে মামলার শুনানি শেষে অভিযোগ প্রমাণ হওয়ায় সোমবার আদালত এ রায় দেন। 

আদালত সূত্রে জানা গেছে, মিরপুর উপজেলার চিথলিয়া গ্রামের শাফায়েত হোসেনের বাড়ির ভাড়া থাকতেন নান্টু। তার পাশের ঘরেই ভাড়া থাকতেন রেহেনা বেগম নামে একটি মেয়ে। নান্টু প্রায়ই এই মেয়েটিকে কু-প্রস্তাব দিতেন। কিন্তু মেয়েটি তাতে সায় দেয়নি। ২০১৫ সালের ৩০ মার্চ রাতে মেয়েটির ঘরে ঢুকে নান্টু তাকে ধর্ষণ করে। এসময় বাধা দেওয়ায় নান্টু মেয়েটিকে পিটিয়ে আহত করেন। মেয়েটির চিৎকার শুনে স্থানীয়রা ছুটে এলে নান্টু পালিয়ে যান। পরে স্থানীয়রা আহত অবস্থায় মেয়েটিকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় পাঁচ মাস পর রেহেনার মৃত্যু হয়।

এদিকে ঘটনার পরদিনই বাড়ির মালিক শাফায়েত হোসেন বাদী হয়ে মিরপুর থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত