চিকিৎসককে আত্মহত্যায় প্ররোচনা, স্ত্রীসহ ছয় জনের বিরুদ্ধে মামলা

প্রকাশ : ০১ ফেব্রুয়ারি ২০১৯, ২২:৩৪

জাগরণীয়া ডেস্ক

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসক মোস্তফা মোরশেদ আকাশকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে স্ত্রী তানজিলা হক চৌধুরী মিতুসহ ছয়জনকে অভিযুক্ত করে মামলা দায়ের করা হয়েছে। 

মামলার আসামিরা হলেন- তানজিলা হক চৌধুরী মিতু, তার মা শামীম শেলী, বাবা আনিসুল হক, বোন সানজিনা আরিশা, বন্ধু ডা. মাহবুব ও প্যাটেল। 

০১ ফেব্রুয়ারি (শুক্রবার) বিকেলে নগরের চান্দগাঁও থানায় বাদী হয়ে মামলাটি দায়ের করেন আকাশের মা জোবেদা খানম। 

মামলার বিষয়টি নিশ্চিত করে চান্দগাঁও থানার ওসি আবুল বাশার বলেন, আকাশের আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ এনে মিতুসহ ছয়জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন তার মা। তদন্ত করে আসামিদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

এর আগে বৃহস্পতিবার রাত ১২ টার দিকে চিকিৎসক আকাশকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে তার স্ত্রীকে নগরীর নন্দনকানন এলাকার একটি বাসা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের বিষয়ে শুক্রবার দুপুরে নগর পুলিশ কমিশনারের কার্যালয়ে সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনের আয়োজন করে পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (উত্তর) মিজানুর রহমান জানান, আত্মহত্যার আগে ফেসবুকে আকাশ স্ত্রীর বিরুদ্ধে বিয়ে বহির্ভূত সম্পর্ক ও প্রতারণার অভিযোগ করে যান।​ স্বামীর করা অভিযোগের কিছু বিষয় মিতু প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন। আবার কিছু বিষয় এড়িয়ে গেছেন।

উল্লেখ্য, ৩১ জানুয়ারি (বৃহস্পতিবার) ভোরে চান্দগাঁও আবাসিক এলাকার বাসায় ইনজেকশনের মাধ্যমে নিজের শরীরে বিষপ্রয়োগ করে আত্মহত্যা করেন চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসক মোস্তফা মোরশেদ আকাশ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত