সৈয়দপুরে দম্পতি খুন, আটক ৬

প্রকাশ : ২৭ জানুয়ারি ২০১৯, ১৫:৫২

জাগরণীয়া ডেস্ক

নীলফামারীর সৈয়দপুর উপজেলার খাতামধুপুর ইউনিয়নে নিজ বাসায় এক দম্পতির গলাকাটা লাশ উদ্ধার এর ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৬ জনকে আটক করেছে পুলিশ।

২৭ জানুয়ারি (রবিবার) দুপুরে ওই ইউনিয়নের বালাপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়। 

আটককৃতরা হলেন- বালাপাড়ার আসলাম হাজী (৬৫), তার ছেলে লাবু (৪০), সজল (৩০), কাজের মেয়ে রহিমা (৩৫), প্রতিবেশী রশিদুল ইসলাম (৪০) ও আব্দুর রশিদ।

এলাকাবাসী জানায়, নিহত নজরুল ইসলাম ও তার স্ত্রী সালমা খাতুন পার্বতীপুর উপজেলার বেলাইচন্ডি ইউনিয়নের সোনাপুকুর চাকলার বাসিন্দা। পরিবার নিয়ে সৈয়দপুর শহরের দারুল উলুম এলাকায় থাকতেন। কিন্তু খাতামধুপুর ইউনিয়নের বালাপাড়া এলাকায় গবাদিপশুর খামার গড়ে তোলায় সেখানে একটি ফাঁকা জায়গায় ঐ স্বামী-স্ত্রী বসবাস করতো। তাদের সাথে গরু-ভেড়া পালনের একজন কর্মচারীও থাকতো। শনিবার গভীর রাতে দুর্বৃত্তরা বাড়ির ভেতরে ঢুকে নজরুল ইসলাম ও পরে তার স্ত্রী সালমা খাতুনকে গলা কেটে হত্যা করে। এসময় কর্মচারী আব্দুর রাজ্জাক এগিয়ে আসলে তাকেও ছুরিকাঘাত করা হয়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে ২৭ জানুয়ারি (রবিবার) সকালে ঘটনাস্থলে পরিদর্শনে গিয়েছেন সৈয়দপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) অশোক কুমার পাল ও সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান পাশা।

সৈয়দপুর থানার ওসি শাহজাহান পাশা বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতদের সুরতহাল প্রতিবেদন তৈরি ও আলামত সংগ্রহ করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ নীলফামারী মর্গে পাঠানো হচ্ছে।

কিন্তু এই ঘটনায় কোনো মালামাল চুরি যায়নি বলে জানিয়েছে পুলিশ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত