পাবনায় কিশোরী ধর্ষণের অভিযোগে কাউন্সিলর গ্রেপ্তার

প্রকাশ : ২৩ জানুয়ারি ২০১৯, ০০:২৪

জাগরণীয়া ডেস্ক

পাবনার সদরের বেড়া পৌরসভায় কম্বল দেয়ার কথা বলে কিশোরীকে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগে আব্দুর রাজ্জাক (৪২) নামে এক কাউন্সিলরকে গ্রেপ্তার করেছে পুলিশ। আব্দুর রাজ্জাক বেড়া পৌরসভার ৩নং ওয়ার্ডের সাময়িক বরখাস্ত কাউন্সিলর এবং নবগ্রাম দক্ষিণ মহল্লার হাজী মো. খোয়াজ মোল্লার ছেলে। 

২১ জানুয়ারি (মঙ্গলবার) বিকেলে তাকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ। 

বেড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীদ মাহমুদ খান বলেন, গত ২০ জানুয়ারি (সোমবার) সকালে অভিযুক্ত আব্দুর রাজ্জাক একই এলাকার ১২ বছরের এক কিশোরীকে কম্বল দেয়ার কথা বলে ডেকে নেয়। পরে ওই এলাকার আলমের বাড়ির পরিত্যক্ত একটি টিনের ঘরের মধ্যে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে মেয়েটিকে ধর্ষণ করে ফেলে রেখে পালিয়ে যায়। মেয়েটি পরে তার বাড়ি ফিরে পরিবারকে সব ঘটনা জানায়। 

এ ঘটনায় ওইদিন রাতেই মেয়েটির মা বাদী হয়ে বেড়া মডেল থানায় একটি মামলা করে। পরে পুলিশ মেয়েটিকে পাবনা সদর হাসপাতালে শারিরীক পরীক্ষার জন্য পাঠায়। এদিকে, ২১ জানুয়ারি (মঙ্গলবার) ভোর রাতে কাউন্সিলর আব্দুল রাজ্জাককে গ্রেপ্তার করে। পুলিশ তার নিকট থেকে একটি ধারালো ছোড়া ও ধর্ষণের কিছু আলামত উদ্ধার করেছে। 

গ্রেপ্তার আব্দুর রাজ্জাকের বিরুদ্ধে বেড়া থানায় ইতিপূর্বেও আরেকটি ধর্ষণ মামলা ও দুটি মাদক আইনে মামলা রয়েছে বলে জানিয়েছেন ওসি। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত