স্বামীর বিরুদ্ধে স্ত্রী হত্যার অভিযোগ

প্রকাশ : ২২ জানুয়ারি ২০১৯, ২২:১৭

জাগরণীয়া ডেস্ক

কুমিল্লায় নাসিমা আক্তার নামে এক গৃহবধূ খুন হয়েছেন। নগরীর শাকতলা থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় অভিযোগের আঙুল উঠেছে নিহতের স্বামী মেহেদী হাসানের দিকে। ঘটনার পর থেকে শিশু সন্তান নিয়ে পলাতক রয়েছেন স্বামী মেহেদী হাসান।

২২ জানুয়ারি (মঙ্গলবার) নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

নিহতের পরিবার ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, মেহেদী হাসানের সঙ্গে নাসিমার চতুর্থ বিয়ে। সালমান জাহিদ ত্বকী নামে এ সংসারে দেড় বছরের এক সন্তান আছে। এছাড়া নাসিমার প্রথম ও দ্বিতীয় পক্ষের দুটি পুত্র রয়েছে নাইমুর রহমান অনি ও নাজিমুর রহমান অমি। অমি নোয়াখালীতে বাবার বাড়িতে থাকলেও অনি মায়ের বাসায় থেকে শাকতলা হাইস্কুলে নবম শ্রেণিতে পড়ে। ত্বকীও মা-বাবার সঙ্গে থাকতো। সোমবার বিকেলে স্কুল থেকে ফিরে অনি বাড়ির গেইটে তালা ঝুলতে দেখে। এসময় মা-বাবা দুজনকেই ফোন করে মোবাইল বন্ধ পায় সে। পরে সন্ধ্যায় অনি বাড়ির দেয়াল টপকে খোলা জানালা দিয়ে গেইটের চাবি নিয়ে গেইট খুলে ভেতরে প্রবেশ করে দেখে তার মায়ের মরদেহ কম্বলে মোড়ানো। এসময় মেহেদী হাসান ও ত্বকী বাড়িতে ছিল না।

নিহত নাসিমার ভাই মনির হোসেন বলেন, নাসিমার মরদেহ কম্বল দিয়ে ঢেকে রেখেছিল ঘাতক মেহেদী। তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে।

কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার ওসি মামুন অর রশিদ বলেন, নিহতের গলায় দাগ দেখে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ঘাতককে ধরতে অভিযান চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত